Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
ATK Mohun Bagan

Kolkata Derby: ডার্বির টিকিট না পেয়ে ক্লাবের সামনে রাস্তা অবরোধ মোহন-সমর্থকদের, বিক্ষোভ তুলল পুলিশ

কলকাতা ডার্বি রবিবার। তার আগে টিকিটের প্রত্যাশায় বহু মানুষ জড়ো হন মোহনবাগান ক্লাবের সামনে। বেশির ভাগই টিকিট পাননি।

ক্লাবের সামনে বিক্ষোভ মোহনবাগান সমর্থকদের।

ক্লাবের সামনে বিক্ষোভ মোহনবাগান সমর্থকদের। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৭:৫৩
Share: Save:

ডুরান্ড কাপে কলকাতা ডার্বির টিকিট নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা তৈরি হল মোহনবাগান ক্লাবের সামনে। আগামী রবিবার মুখোমুখি হচ্ছে দুই দল। দীর্ঘ দিন পরে কলকাতায় ডার্বি হওয়ায় স্বাভাবিক ভাবেই টিকিট নিয়ে আগ্রহ তুঙ্গে। এ অবস্থায় চারদিকে টিকিটের হাহাকার তৈরি হয়েছে।

Advertisement

এ দিন মোহনবাগান ক্লাবে দুপুর ১২টা থেকে সাধারণের জন্য টিকিট দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। শুধু কলকাতা নয়, বাইরের জেলাগুলি থেকেও টিকিট-প্রত্যাশীরা ভিড় জমিয়েছিলেন। সকাল সাতটা থেকেই জমতে শুরু করেছিল লাইন। সমর্থকদের অভিযোগ, মাত্র ১০০টি টিকিট দেওয়ার পরেই বিক্রি বন্ধ করে দেওয়া হয়। এতেই ক্ষুব্ধ হয়ে পড়েন বাইরে থাকা হাজার হাজার সমর্থকরা। রাস্তা আটকে চলতে থাকে বিক্ষোভ। ইডেনের সামনের রাস্তা আটকে দেন সমর্থকরা। দাঁড়িয়ে পড়ে বাস-গাড়ি। পরে পুলিশ এসে বিক্ষোভ তুলে দেয়।

সূত্রের খবর, ইমামি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান, দুই ক্লাবের হাতেই খুব কম সংখ্যক টিকিট এসে পৌঁছেছে। মোট ৬০ হাজার দর্শককে ম্যাচ দেখার অনুমতি দেওয়া হয়েছে। এর মধ্যে অনলাইনেই বিক্রি করা হয়েছে বেশির ভাগ টিকিট। কিছু কমপ্লিমেন্টারি টিকিট রয়েছে। বাকি যে টিকিট রয়েছে, তা দুই ক্লাবের মধ্যে সমান ভাবে ভাগ করে দেওয়া হয়েছে। কিন্তু চাহিদার তুলনায় তা নেহাতই নগণ্য। ফলে টিকিট নিয়ে হাহাকার শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.