Advertisement
০৪ মে ২০২৪
Carles Cuadrat

মুম্বইয়ের বিরুদ্ধে রক্ষণ নিয়ে সন্তুষ্ট কুয়াদ্রাত

ড্র করলেও কুয়াদ্রাত মেনে নিচ্ছেন, স্রোতের বিপরীতে গিয়ে প্রতিআক্রমণে গোল তুলে নিলে বিজয়ীর হাসি হেসে মাঠ ছাড়তে পারত তাঁর দল।

Carles Cuadrat

কার্লেস কুয়াদ্রাত। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ০৮:৫৬
Share: Save:

শনিবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ড্র করে একেবারেই অখুশি নন লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাত। বিপক্ষের আক্রমণের ঝড় সামলে যে ভাবে তাঁর দল খেলেছে, টানা তিন ম‌্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে একটাও গোল না হওয়ার বিষয়কে ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন তিনি। কুয়াদ্রাত বলেছেন, “আমরা ধীরে ধীরে উন্নতি করছি। লড়াই করতে হলে আপনাকে রক্ষণ সুদৃঢ় করতেই হবে। দলের ফুটবলারদের বোঝাপড়া দেখে আমি খুশি।”

ড্র করলেও কুয়াদ্রাত মেনে নিচ্ছেন, স্রোতের বিপরীতে গিয়ে প্রতিআক্রমণে গোল তুলে নিলে বিজয়ীর হাসি হেসে মাঠ ছাড়তে পারত তাঁর দল। কার্লেসের কথায়, “সুপার সিক্সে উঠতে হলে এই এক পয়েন্টগুলিকে তিন পয়েন্টে পরিণত করতে হবে। দল ঠিক দিশাতেই এগোচ্ছে। ম‌্যাচের শেষ দিকে প্রতিআক্রমণ করতে পেরেছি। ছেলেরা পেশাদারিত্ব দেখিয়েছে।”

জর্ডানের ডিফেন্ডার হিজাজ়ি চলতি আইএসএলে এক ম‌্যাচে ১৪টি ক্লিয়ারেন্স করে নজির সৃষ্টি করেছেন। তাঁর প্রসঙ্গে কার্লেস বলেন, “রক্ষণে নেতৃত্ব দিয়েছে। প্রথম দিকে কয়েকটি ভুল করলেও ও পরিণত হয়ে উঠেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Carles Cuadrat East Bengal FC Mumbai City FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE