Advertisement
২৫ এপ্রিল ২০২৪
East Bengal FC

East Bengal FC: ইস্টবেঙ্গলের পরিকল্পনা

এ দিনের কর্মসমিতির বৈঠক বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে। আগামী বছরের জন্য ক্রিকেট ও হকি দল গড়া হবে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ০৬:৩৩
Share: Save:

নতুন লগ্নিকারীর সঙ্গে দ্রুত চুক্তি স্বাক্ষরিত হওয়ার আশ্বাস দিলেন ইস্টবেঙ্গল কর্তারা। চব্বিশ ঘণ্টা আগেই তাঁরা লগ্নিকারী সংস্থার কর্তাদের সঙ্গে আলোচনায় বসেছিলেন। বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে ইস্টবেঙ্গলের কর্মসমিতির বৈঠকের পরে বিবৃতি দেওয়া হয়, ‘‘সমস্ত বিষয়টা সৌহার্দ্যপূর্ণ পরিস্থিতিতে এগোচ্ছে।’’

এ দিনের কর্মসমিতির বৈঠক বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে। এক) আগামী বছরের জন্য ক্রিকেট ও হকি দল গড়া হবে। দুই) ২০১৯ সালের ১ অগস্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা থেকে ফুটবল, ক্রিকেট, অ্যাথলেটিক্স বিভাগের জন্য প্রতিভা অন্বেষণ করা হবে এবং তাদের ইস্টবেঙ্গলের বৈতনিক স্কুলের অন্তর্ভুক্ত করা হবে। গত দুই বছর করোনার জন্য যা থমকে ছিল। তিন) ফুটবল-সচিব সৈকত গঙ্গোপাধ্যায়কে পেশাগত কারণে মাঝেমধ্যেই দেশের বাইরে থাকতে হবে। তাঁর অনুপস্থিতিতে ফুটবল-সচিবের কাজ পরিচালনা করবেন সহ-সচিব রূপক সাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal FC East Bengal Club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE