Advertisement
২৫ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: চুক্তি এবং দল গঠন দ্রুত সম্পন্ন করতে ইমামি গোষ্ঠীকে আর্জি ইস্টবেঙ্গলের

কিছু ফুটবলারের সঙ্গে কথা হলেও চুক্তি করতে পারেনি ইস্টবেঙ্গল। লালহলুদ কর্তারা চাইছেন ইমামি গোষ্ঠী দ্রুত দল গঠনের কাজে হাত দিক।

দল গঠন নিয়ে উদ্বেগে ইস্টবেঙ্গল সমর্থকরাও।

দল গঠন নিয়ে উদ্বেগে ইস্টবেঙ্গল সমর্থকরাও। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ২২:৩৬
Share: Save:

দল গঠন থেকে নতুন বিনিয়োগকারী ইমামি গোষ্ঠীর সঙ্গে চুক্তি সই মসৃণ ভাবেই হবে। এমনই মনে করছেন ইস্টবেঙ্গল কর্তারা। মঙ্গলবার ক্লাবের কর্মসমিতির বৈঠক হয়। সেই বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ফুটবল সংক্রান্ত সমস্ত কাজ যত দ্রুত সম্ভব শেষ করা হবে।

আইএসএলের সব ক্লাবই দল গঠনের কাজ প্রায় সম্পূর্ণ করে ফেলেছে। অথচ বিনিয়োগ সংক্রান্ত সমস্যার জন্য দল গঠনের প্রক্রিয়া সে ভাবে এগোতে পারেননি লালহলুদ কর্তারা। এই পরিস্থিতিতে নতুন বিনিয়োগকারী সংস্থার কর্ণধার আদিত্য অগ্রবাল এবং মণীশ গোয়েঙ্কার কাছে দ্রুত চুক্তি সম্পন্ন করে দল গঠনের কাজ শুরুর আবেদন জানিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা।

দ্রুত দলগঠন সংক্রান্ত কাজ শেষ করতে না পারলে গত দু’বছরের মতো আসন্ন মরসুমেও সাফল্য অধরা থাকতে পারে বলে আশঙ্কা ইস্টবেঙ্গল কর্তাদের। বেশ কিছু ফুটবলারের সঙ্গে কথাবার্তা হলেও এখনও চুক্তি করতে পারেনি ইস্টবেঙ্গল। ফলে ক্লাবের সদস্য, সমর্থকদের মধ্যে তৈরি হয়েছে অনিশ্চয়তা। তাই লালহলুদ কর্তারা চাইছেন চুক্তির প্রক্রিয়ার সঙ্গেই সমান্তরাল ভাবে চলুক দল গঠনের কাজ।

ইস্টবেঙ্গল সচিব কল্যাণ মজুমদার এই মর্মে ইমামি গোষ্ঠীর কাছে আবেদন করেছেন। দল যাতে ভাল মানের হয়, তা নিশ্চিত করার অনুরোধও করেছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE