Advertisement
২৫ এপ্রিল ২০২৪
UEFA Europa League

Europa League: মাথা ফাটল, পড়ল সেলাই! সব ভুলে ইউরোপা লিগ জয়ের উচ্ছ্বাসে মাতলেন ফ্রাঙ্কফুর্টের ফুটবলার

ষষ্ঠ মিনিটেই মাথায় আঘাত পান ফুটবলার। চিকিৎসার পরে মাথায় ব্যান্ডেজ বেঁধে খেললেন ৯০ মিনিট। শেষ মেশ তাঁর দলও জিতল।

ট্রফি জিতে ফ্রাঙ্কফুর্ট।

ট্রফি জিতে ফ্রাঙ্কফুর্ট। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৬:১৩
Share: Save:

ফুটবলারের বুটের আঘাতে মাথা থেকে বেরোল রক্ত। পড়ল একাধিক সেলাই। সেই অবস্থাতেই ৯০ মিনিট পর্যন্ত মাঠে থাকলেন এইনট্র্যাখট ফ্রাঙ্কফুর্টের ফুটবলার সেবাস্তিয়ান রোড। দিনের শেষে তাঁর হাসি বজায় থাকল। কারণ দল জিতল ইউরোপা লিগ। ৪২ বছর পর ফ্রাঙ্কফুর্টের ঘরে ঢুকল ইউরোপীয় কোনও খেতাব। স্বাভাবিক ভাবেই জার্মানির এই ক্লাবের সমর্থকরা মাতলেন বাঁধনহারা উচ্ছ্বাসে।

স্কটল্যান্ডের ক্লাব রেঞ্জার্সের বিরুদ্ধে ফ্রাঙ্কফুর্টের খেলা ১২০ মিনিট পর্যন্ত অমীমাংসিত অবস্থায় ছিল। দ্বিতীয়ার্ধে রেঞ্জার্সকে এগিয়ে দিয়েছিলেন জো আরিবো। সমতা ফেরান ফ্রাঙ্কফুর্টের রাফায়েল বোর। পেনাল্টি শুটআউটে রেঞ্জার্সের অ্যারন র‌্যামসের শট বাঁচিয়ে দেন কেভিন ট্র্যাপ। ফ্রাঙ্কফুর্টের পাঁচ ফুটবলারই গোল করেন। জার্মানির ঘরোয়া লিগে একাদশ স্থানে শেষ করা সত্ত্বেও ইউরোপা লিগ জেতার সুবাদে পরের বছর চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে ফ্রাঙ্কফুর্ট।

ম্যাচের ষষ্ঠ মিনিটেই রোডের সঙ্গে সংঘর্ষ হয় রেঞ্জার্সের জন লুন্ডস্ট্রামের। একটি বলে হেড করতে গিয়েছিলেন রোড। পা তুলেছিলেন লুন্ডস্ট্রামও। হঠাৎ করেই তাঁর বুট রোডের মাথায় লাগে। তবে রেফারি তাঁকে লাল কার্ড দেখাননি। কারণ দেখা গিয়েছে, বল দখলের সময়ে রোডই আগে এগিয়ে গিয়েছিলেন। ফলে আঘাত অনিচ্ছাকৃত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Europa League Rangers FC Eintracht Frankfurt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE