Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Elon Musk

Manchester United: রোনাল্ডোদের ক্লাব কিনতে চলেছেন ইলন মাস্ক? টুইট ঘিরে জল্পনা

বুধবার ভোররাতে মাস্কের একটি টুইট নিয়ে জল্পনা শুরু হয়েছে। সেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের ক্লাব কেনার ইচ্ছাপ্রকাশ করেছেন মাস্ক।

রোনাল্ডোদের ক্লাব কি মাস্কের হাতে?

রোনাল্ডোদের ক্লাব কি মাস্কের হাতে?

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১০:৫৮
Share: Save:

ইলন মাস্ক কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনতে চলেছেন? শিল্পপতির একটি টুইট ঘিরে হঠাৎই জল্পনা ছড়িয়েছে। মঙ্গলবার ভারতীয় সময় মাঝরাতে মাস্ক একটি টুইট করেন, ‘আমি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনতে চলেছি। সবাইকে স্বাগত।’ এর পরেই নেটমাধ্যমে প্রবল জল্পনা শুরু হয়। প্রশ্ন ওঠে, টেসলা কোম্পানির মালিক কি এ বার ফুটবলেও আগ্রহী হয়ে পড়েছেন?

Advertisement

তবে কয়েক ঘণ্টা পরেই জল্পনার অবসান হয়। এক টুইট ব্যবহারকারী তাঁকে প্রশ্ন করেন, ‘আপনি কি সত্যি বলছেন?’ উত্তরে মাস্ক লিখেছেন, ‘না। আসলে এই মজাটা টুইটারে অনেক ক্ষণ ধরে চলছে। আমি কোনও খেলাধুলোর দল কিনছি না।’

অপ্রাসঙ্গিক টুইট করার জন্য ইতিমধ্যেই মাস্ক বিখ্যাত। তবে ম্যান ইউ ঘিরে তাঁর টুইট আলাদা করে নজর কেড়েছে। মূল কারণ ফুটবল মাঠে ইংল্যান্ডের এই দলের ব্যর্থতা। আমেরিকার গ্লেজার পরিবার এখন ম্যান ইউয়ের মালিক। ক্লাবে তাদের নিয়ন্ত্রণ নিয়ে ক্ষুব্ধ সমর্থকরা। তাঁদের দাবি, গ্লেজার পরিবারের ভুলভাল রণনীতি এবং ভুল ফুটবলার নির্বাচনের কারণেই ডুবতে হচ্ছে ক্লাবকে। প্রায় প্রতি ম্যাচেই ‘গ্লেজার আউট’ লেখা ব্যানার দেখা যাচ্ছে।

আগের ম্যাচে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে চার গোল হজম করেছে ম্যান ইউ। সেই ম্যাচে কিছু সমর্থক একটি ব্যানার তুলে ধরেন যাতে লেখা, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বিক্রি হতে চলেছে। কেউ কি আগ্রহী?’ সেই ছবিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, সেই ব্যানার বোধ হয় মাস্কের চোখে পড়েছে।

Advertisement

যে মঞ্চে মাস্কের মন্তব্য নিয়ে হইচই তৈরি হয়েছে, কিছু দিন আগে সেই টুইটার কিনতে উঠেপড়ে লেগেছিলেন মাস্ক। তবে শেষ মুহূর্তে পিছিয়ে আসেন। এখনও আইনি লড়াই চলছে তাঁর। এর মাঝেই বিভিন্ন সময়ে বিভিন্ন মন্তব্য করে জল্পনা তৈরি করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.