Advertisement
১১ মে ২০২৪
ISL 2022-23

আইএসএলে নামার ৪৮ ঘণ্টা আগে দল ঘোষণা ইমামি ইস্টবেঙ্গলের!

২৭ সদস্যের দলে তিন জন গোলরক্ষক, ন’জন ডিফেন্ডার, ১১ জন মিডফিল্ডার ও চার জন ফরোয়ার্ডকে রাখা হয়েছে। কেরল ব্লাস্টার্স এফসি-র বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল।

আইএসএলের প্রস্তুতিতে ব্যস্ত ইমামি ইস্টবেঙ্গল।

আইএসএলের প্রস্তুতিতে ব্যস্ত ইমামি ইস্টবেঙ্গল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৯:০৫
Share: Save:

শুক্রবার আইএসএলে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল। তার ৪৮ ঘণ্টা আগে বুধবার ২৭ সদস্যের দল ঘোষণা করল লাল-হলুদ শিবির। কেরলের কোচিতে কেরল ব্লাস্টার্স এফসি-র বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল।

২৭ সদস্যের দলে তিন জন গোলরক্ষক, ন’জন ডিফেন্ডার, ১১ জন মিডফিল্ডার ও চার জন ফরোয়ার্ডকে রাখা হয়েছে। তিন জন গোলরক্ষক হলেন, পবন কুমার, কমলজিৎ সিংহ ও নবীন কুমার। ডিফেন্ডাররা হলেন, মহম্মদ রকিপ, ইভান গঞ্জালেস, সার্থক গোলুই, অঙ্কিত মুখোপাধ্যায়, লালচুংনুঙ্গা, কিরিয়াকু, জেরি লালরিনজুয়ালা, নবি হুসেন খান ও প্রীতম সিংহ। মিডফিল্ডাররা হলেন, অমরজিৎ সিংহ কিয়াম, ওয়াহেংবাম, অ্যালেক্স লিমা, শৌভিক চক্রবর্তী, তুহিন দাস, জর্ডন ও’ডোহার্টি, নাওরেম, মোবাশির রহমান, অনিকেত যাদব, সুমিত পাসি ও হিমাংশু জাংড়া। ফরোয়ার্ড হিসাবে দলে রয়েছেন, এলিয়ান্দ্রো, ক্লেইটন সিলভা, সেম্বোই হাওকিপ ও ভিপি সুহের।

গত শুক্রবার রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছিল ইমামি ইস্টবেঙ্গল। সেই ম্যাচে ৩-০ ব্যবধানে জেতে লাল-হলুদ ব্রিগেড। জিতেই আইএসএল অভিযান শুরু করছে তারা। ২৯ অক্টোবর আইএসএলের প্রথম ডার্বিতে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2022-23 Emami East Bengal Squad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE