Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Emami East Bengal

আইএসএলের জার্সি প্রকাশ করল ইমামি ইস্টবেঙ্গল, কেমন দেখতে হল সেই জার্সি?

বৃহস্পতিবার মোট তিনটি জার্সি উদ্বোধন করা হল। ঘরের ম্যাচের জার্সি পরে মঞ্চে আসেন সৌভিক চক্রবর্তী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গলের প্রাক্তন অধিনায়করা।

বৃহস্পতিবার মোট তিনটি জার্সি উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার মোট তিনটি জার্সি উদ্বোধন করা হয়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৪
Share: Save:

আইএসএলের জন্য ইমামী ইস্টবেঙ্গলের জার্সি উদ্বোধন হল। কসবার একটি ক্লাবে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জার্সি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমামী গ্রুপের ডিরেক্টর সঞ্জয় আগরওয়াল, মন্ত্রী জাভেদ খান, স্থানীয় কাউন্সিলর সুশান্ত ঘোষ, ইস্টবেঙ্গল ক্লাবের কার্যকরী কমিটির সদস্য দেবব্রত সরকার, ডাক্তার শান্তি রঞ্জন দাশগুপ্ত, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, অলিম্পিয়ান দোলা বন্দ্যোপাধ্যায় ও পৌলোমী ঘটক।

Advertisement

বৃহস্পতিবার মোট তিনটি জার্সি উদ্বোধন করা হয়। ঘরের ম্যাচের জার্সি পরে মঞ্চে আসেন সৌভিক চক্রবর্তী। লাল-হলুদ জার্সি পরেই ঘরের মাঠে খেলবে ইস্টবেঙ্গল। বাইরের ম্যাচে ইস্টবেঙ্গল যে জার্সি পরে খেলবে তা ব্রাজিলের ফুটবলার ক্লেটন সিলভা পরেছিলেন। সাদা রঙের সেই জার্সির কলারে লাল-হলুদ রং। অনুশীলনের জার্সি পরেছিলেন ভিপি সুহের। সেই জার্সি হাল্কা নীল রঙের।

জার্সি উদ্বোধন অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, প্রশান্ত বন্দ্যোপাধ্যায় এবং বিকাশ পাঁজি। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার ও অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে সংবর্ধিত করা হয়। সংবর্ধিত করা হয় ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যানটাইনকেও। আসন্ন আইএসএল এর জন্য ফুটবলারদের শুভেচ্ছা জানান মনোরঞ্জন, প্রশান্ত এবং বিকাশ। তাঁরা প্রত্যেকেই ইস্টবেঙ্গলের প্রাক্তন অধিনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.