Advertisement
২৭ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: এক-দু’দিনের মধ্যেই চুক্তি ও দল গঠন নিয়ে বৈঠক, ইস্টবেঙ্গলকে আশ্বাস ইমামি গোষ্ঠীর

আইএসএলের বিভিন্ন ক্লাবের দল গঠন প্রায় সম্পূর্ণ। অথচ ইস্টবেঙ্গল দল গঠন শুরুই করতে পারেনি। ইমামি গোষ্ঠীর আশ্বাস, দ্রুত আলোচনায় বসবেন তাঁরা।

ইস্টবেঙ্গল তাঁবু।

ইস্টবেঙ্গল তাঁবু। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ২২:৩০
Share: Save:

এক দু’দিনের মধ্যেই ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন ইমামি গোষ্ঠীর কর্তারা। চুক্তি সই এবং দল গঠন নিয়ে আলোচনা করবেন তাঁরা।

এখনও দল গঠনের কাজ শুরু না হওয়ায় উদ্বিগ্ন লাল-হলুদ কর্তারা মঙ্গলবার চিঠি দেন বিনিয়োগকারী সংস্থাকে। সেই চিঠির উত্তর দিয়েছে ইমামি গোষ্ঠী। তাতেই ক্লাব কর্তাদের সঙ্গে দ্রুত বৈঠকে বসার কথা জানানো হয়েছে।

ইমামি কর্তারা জানিয়েছেন, ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে তাঁরা অতীতেও যুক্ত ছিলেন। কলকাতার ফুটবল আবেগ তাঁদের অজানা নয়। লাল-হলুদ সদস্য, সমর্থকদের ফুটবল প্রেমের কথাও তাঁরা জানেন। সে সব কিছুকে গুরুত্ব দিয়েই আইএসএলের জন্য শক্তিশালী দল তৈরি করা হবে। ক্লাবের সঙ্গে চুক্তিও হবে দ্রুত। আশঙ্কার কোনও কারণ নেই।

ফুটবলের স্বার্থেই ইমামি গোষ্ঠী আবার ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হয়েছে। সেই স্বার্থকে গুরুত্ব দিয়েই কাজ করবেন তাঁরা। আইএসএলে ভাল ফল করার মতো দল তৈরি করার ব্যাপারে ক্লাব কর্তাদের আশ্বস্ত করেছেন ইমামি কর্তারা।

আইএসএলের প্রায় সব ক্লাবই দল গুছিয়ে নিয়েছে। ইস্টবেঙ্গল কর্তারা বেশ কিছু ফুটবলারের সঙ্গে কথা বললেও চুক্তি চূড়ান্ত করতে পারেননি বিনিয়োগকারী সংক্রান্ত জটে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যস্থতায় শেষ পর্যন্ত ইমামি গোষ্ঠী ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী হতে রাজি হয়। দু’পক্ষের মধ্যে এখনও চুক্তি সই না হওয়ায় উদ্বেগ বাড়ছিল। তা থেকেই মঙ্গলবার কর্মসমিতির বৈঠকের পর বিনিয়োগকারী সংস্থাকে দ্রুত দল গঠন এবং চুক্তি সইয়ের জন্য উদ্যোগ নিতে চিঠি দেয় ইস্টবেঙ্গল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE