Advertisement
৩০ এপ্রিল ২০২৪
English Premier League

৪১৯ মিনিট পরে জোড়া গোলে নায়ক সেই আর্লিং হালান্ড

ঘরের মাঠে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটি ২-০ গোলে হারিয়েছে এভার্টনকে। ৭১ এবং ৮৫ মিনিটে গোল করেন নরওয়ে তারকা।

football

উচ্ছ্বাস: প্রথম গোলের পরে হালান্ড। শনিবার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৪৬
Share: Save:

শেষ গোল করেছিলেন গত বছরের নভেম্বরে। তার পরে পায়ের চোটে ছিটকে গিয়েছিলেন। প্রায় দু’মাস পরে মাঠে ফিরে আর্লিং হালান্ড প্রমাণ করে দিলেন, তাঁর ক্ষিপ্রতা আদৌ কমেনি।

ঘরের মাঠে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটি ২-০ গোলে হারিয়েছে এভার্টনকে। ৭১ এবং ৮৫ মিনিটে গোল করেন নরওয়ে তারকা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে ম্যান সিটি শিবিরে তৈরি হয়েছিল উদ্বেগ। নাথান আকের বাড়ানো বল ধরে জোরালো শটে গোল করে যান হালান্ড। স্বস্তি ফেরে ম্যানেজার পেপ গুয়ার্দিওলার-ও। দ্বিতীয় গোলের বল তৈরি করে দেন বেলজিয়াম তারকা কেভিন দ্য ব্রুইন।

৪১৯ মিনিট পরে জোড়া গোলের পরে হালান্ডকে নিয়ে উল্লসিত গুয়ার্দিওলা। তিনি বলেছেন, ‘‘ওর খেলা দেখে অবাক হয়ে ভাবছিলাম, আর্লিং কী সত্যিই দু’মাস মাঠের বাইরে ছিল! ও প্রমাণ করে দিয়েছে, মাঠের বাইরে থাকলেও গোলের খিদে রয়ে গিয়েছে আগের মতোই।’’ এ দিন অন্য ম্যাচে লিভারপুল ৩-১ গোলে হারিয়েছে বার্নলিকে। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

English Premier League Manchester City Everton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE