Advertisement
১৯ জুলাই ২০২৪
EPL 2022-23

৪০ মিনিটের মাথায় হঠাৎ মাঠ ছাড়তে হল বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্তিনেসকে, কেন?

প্রথমার্ধের খেলা শেষ করার জন্য পরে আবার মাঠে ফিরে আসেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস-সহ বাকি ফুটবলাররা। ড্রোনের কারণে অনেক ক্ষণ খেলা বন্ধ থাকলেও মাত্র ২ মিনিট যোগ করেন রেফারি।

পরে আবার মাঠে ফিরে আসেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস-সহ বাকি ফুটবলাররা।

পরে আবার মাঠে ফিরে আসেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস-সহ বাকি ফুটবলাররা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২২:৩৫
Share: Save:

৪০ মিনিটের মাথায় হঠাৎ খেলা বন্ধ। মাঠ ছাড়তে হল সাদাম্পটন এবং অ্যাস্টন ভিলার ফুটবলারদের। কারণ একটি ড্রোন। খেলার মাঝে হঠাৎ মাঠে একটি ড্রোন চলে আসায় সাময়িক ভাবে খেলা বন্ধ রাখেন রেফারি। পরে যদিও শুরু হয় ম্যাচটি।

পরিস্থিতি সামলে নেওয়া পর্যন্ত অপেক্ষা করতে হয় দর্শকদের। প্রথমার্ধের খেলা শেষ করার জন্য পরে আবার মাঠে ফিরে আসেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস-সহ বাকি ফুটবলাররা। ড্রোনের কারণে অনেক ক্ষণ খেলা বন্ধ থাকলেও মাত্র ২ মিনিট যোগ করেন রেফারি। প্রথমার্ধে কোনও গোল হয়নি। ম্যাচে তেমন কোনও ঘটনা না ঘটলেও সাধারণ ম্যাচটিতে চর্চার কারণ হয়ে গিয়েছে ড্রোন। এর আগেও ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামের একটি ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছিল বোমাতঙ্কে। ড্রোনটি যদিও কোথা থেকে এসেছিল তা জানা যায়নি।

ইংলিশ প্রিমিয়ার লিগের অন্য একটি ম্যাচে মুখোমুখি হয় চেলসি এবং লিভারপুল। একাধিক সুযোগ পেলেও দুই দল গোল করতে ব্যর্থ। লিগ জয়ের দৌড়ে বেশ পিছিয়ে পড়েছে দু’টি দলই। লিভারপুল ২৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে। চেলসি এক ম্যাচ বেশি খেলে ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে। লিগ টেবিলে শীর্ষে থাকা আর্সেনালের থেকে ১৮ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE