Advertisement
০২ মে ২০২৪
EPL

আর্সেনালকে তাড়া ম্যান সিটির, দুরন্ত মাহরেজ়

আর্লিং হালান্ড নন, জয়ের গোল করলেন পরিবর্ত হিসেবে নামা রিয়াদ মাহরেজ়। কাঙ্ক্ষিত যে গোলের জন্য তাদের অপেক্ষা করতে হল ৬৩ মিনিট।

উৎসব: ম্যান সিটিকে এগিয়ে দিয়ে মাহরেজ়।

উৎসব: ম্যান সিটিকে এগিয়ে দিয়ে মাহরেজ়। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ০৭:৪৮
Share: Save:

ইপিএল

চেলসি ০ ম্যান সিটি ১

ইংলিশ প্রিমিয়ার লিগে গ্রুপ শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে পয়েন্ট ফারাক অনেকটাই কমিয়ে ফেলল ম্যাঞ্চেস্টার সিটি। বৃহস্পতিবার বিপক্ষের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে খেলেও পেপ গুয়ার্দিওলার ক্লাব ১-০ হারিয়েদিল চেলসিকে।

আর্লিং হালান্ড নন, জয়ের গোল করলেন পরিবর্ত হিসেবে নামা রিয়াদ মাহরেজ়। কাঙ্ক্ষিত যে গোলের জন্য তাদের অপেক্ষা করতে হল ৬৩ মিনিট। এমনিতে চোট আঘাতে জর্জরিত চেলসিই প্রথমার্ধে কিন্তু ভাল খেলেছে। কে বলবে, চোটের জন্য খেলতে পারেননি রাহিম স্টার্লিং, ক্রিস্টিয়ান পুলিসিচ! তার পরেও কারনে চুকউয়েমেকারের নিশ্চিত গোলের শট পোস্টে না লাগলে, এগিয়েই যেতে পারত দ্য ব্লুজ।

তবে দ্বিতীয়ার্ধে পেপ নামান মাহরেজ় ও জ্যাক গ্রিলিশকে। তার পরেই খেলায় অনেকটাই নিয়ন্ত্রণ নিয়ে নেয় ম্যান সিটি। ঘটনাচক্রে, এই দু’জনের যৌথ প্রয়াসেরই ফসল ম্যাচের একমাত্র গোলটি। গ্রিলিশের নীচু ক্রশ ধরে সুন্দর একটা টার্ন নিয়ে দূরের পোস্টে শট মেরে বল জালে জড়িয়ে দেন মাহরেজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Manchester City Chelsea football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE