Advertisement
৩০ এপ্রিল ২০২৪
English Premier League

হালান্ডের হ্যাটট্রিকে পাঁচ গোল ম্যান সিটির, হেরে গেল চেলসি

এতিহাদ স্টেডিয়ামে ম্যাচ কিন্তু শুরু হয়েছিল অন্য মেজাজে। ৩১ মিনিটে ইউলিয়ান আলভারেজ়ের গোলে এগিয়ে গিয়েছিল ম্যান সিটি। কিন্তু দুই মিনিটের মধ্যে সমতা ফেরান ফুলহ্যামের টিম রিয়াম।

An image of Erling Haaland

নায়ক: দলের পঞ্চম গোলের পরে উল্লাস হালান্ডের। শনিবার ইপিএলে। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২৪
Share: Save:

চব্বিশ ঘণ্টা আগেই তিনি উয়েফার বর্ষসেরা ফুটবলারের সম্মান পেয়েছেন। শনিবার ইপিএলে ঘরের মাঠে আবার শুরু হয়ে গেল আর্লিং হালান্ডের গোল-অভিযান। উপহার দিলেন দুর্দান্ত হ্যাটট্রিক। ম্যান সিটি ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে ফুলহ্যামকে। কিন্তু ম্যানেজার পাল্টেও সুদিন ফিরল না চেলসির। ঘরের মাঠে মৌরিসিয়ো পোচেত্তিনোর দল ০-১ গোলে হারে নটিংহ্যামের কাছে।

এতিহাদ স্টেডিয়ামে ম্যাচ কিন্তু শুরু হয়েছিল অন্য মেজাজে। ৩১ মিনিটে ইউলিয়ান আলভারেজ়ের গোলে এগিয়ে গিয়েছিল ম্যান সিটি। কিন্তু দুই মিনিটের মধ্যে সমতা ফেরান ফুলহ্যামের টিম রিয়াম। গোল হজম করেই যেন ভয়ঙ্কর হয়ে ওঠে ম্যান সিটি। প্রথমার্ধের সংযুক্ত সময়ে নাথান একে গোল করে এগিয়ে দেন দলকে। দ্বিতীয়ার্ধে ম্যাচে রংবদল। বাকি সময়টা ম্যান সিটি সমর্থকেরা প্রাণ ভরে উপভোগ করলেন নরওয়ে তারকার আগ্রাসী ফুটবল।

হালান্ডের তিনটি গোল যথাক্রমে ৫৮, ৭০ এবং ৯০+৫ মিনিটে। ম্যাচের পরে ফিল ফোডেন সতীর্থ হালান্ড সম্পর্কে বলে যান, ‘‘আর্লিং গত মরসুম যেখানে শেষ করেছিল, সেই জায়গা থেকেই নতুন মরসুমের যাত্রা শুরু করে দিয়েছে। ওর সঙ্গে ফুটবল খেলার বিশেষ একটা মজা রয়েছে। পারস্পরিক বোঝাপড়াটা মসৃণ বলে খুব সহজে বুঝে যাই, কোথায় বলটা রাখলে হালান্ড দ্রুত পৌঁছে যাবে।’’

এ দিকে, স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির বিরুদ্ধে জয়সূচক গোল করেন নটিংহ্যামের পরিবর্ত ফুটবলার অ্যান্থনি এলাঙ্গা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE