Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Europa League

জোড়া আত্মঘাতী গোলে ড্র টেন হ্যাগের দলের

ড্র-র রাতে ম্যান ইউর জন্য খারাপ খবর, ২০ এপ্রিল সেভিয়ার বিরুদ্ধে ফিরতি ম্যাচে তারা মাঝমাঠে পাবে না বৃহস্পতিবার দুটি হলুদ কার্ড দেখা ব্রুনো ফের্নান্দেসকে।

Manchester United vs Sevilla.

সেভিয়ার বিরুদ্ধে ২-০ এগিয়েও জয় অধরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ০৯:২৮
Share: Save:

ইউরোপা লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ঘরের মাঠে সেভিয়ার বিরুদ্ধে ২-০ এগিয়েও জয় অধরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের।

শুধু তাই নয়, ওল্ড ট্র্যাফোর্ডে অবিশ্বাস্য ভাবে খেলা ড্র হল শেষ ছ’মিনিটে রেড ডেভিলস জোড়া আত্মঘাতী গোল হজম করায়। শক্তির নিরিখে সেভিয়ার থেকে ম্যান ইউ অনেকটাই এগিয়ে থাকলেও ইউরোপায় কিন্তু স্পেনের এই ক্লাবই সবচেয়ে সফল। তবু এরিক টেন হ্যাগের হাতে বদলে যাওয়া ম্যান ইউ ২১ মিনিটের মধ্যে ২-০ এগিয়ে যায়।। দুটি গোলই করেন অস্ট্রিয়ার ফরোয়ার্ড মার্সেল সাবিতজার (১৪ ও ২১ মিনিটে)। ওল্ড ট্র্যাফোর্ডে উৎসবে সুর কেটে যায় দ্বিতীয়ার্ধে। ৮৪ ও সংযুক্ত সময়ের দ্বিতীয় মিনিটেই ম্যান ইউ দু’টি আত্মঘাতী গোল হজম করায়। এ বার খলনায়ক টাইরেল মালাসিয়া ও হ্যারি ম্যাগুয়ের। শেষ ছ’মিনিটে এই দু’টি গোলই হয়েছে বিপক্ষের শট এদের পায়ে লেগে গতি পরিবর্তন করে জালে জড়িয়ে যাওয়ায়। ড্র-র রাতে ম্যান ইউর জন্য খারাপ খবর, ২০ এপ্রিল সেভিয়ার বিরুদ্ধে ফিরতি ম্যাচে তারা মাঝমাঠে পাবে না বৃহস্পতিবার দুটি হলুদ কার্ড দেখা ব্রুনো ফের্নান্দেসকে।

ম্যাচের পরে ম্যান ইউ ম্যানেজার টেন হ্যাগ বলেছেন, ‘‘দু’টি আত্মঘাতী গোল হওয়াকে অত্যন্ত খারাপ ভাগ্য ছাড়া আর কী বা বলতে পারি! কী ভাবে এগিয়ে থাকা অবস্থায় ম্যাচ বার করতে হয়, এ বার আমাদের তা ভাল করে শিখতে হবে।’’

প্রসঙ্গত সেভিয়ার বিরুদ্ধে চোটের জন্য খেলতে পারেননি মার্কাস র‌্যাশফোর্ড। কিন্তু তাঁর জায়গায় খেলতে নেমে রীতিমতো সফল সুযোগসন্ধানী সাবিতজার। যিনি নতুন ক্লাবে আসার পরে শেষ ১২ ম্যাচে মাত্র একটা গোল করেছিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Europa League Manchester United Sevilla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE