Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Brazil Football

Ronaldo Nazario: করোনা আক্রান্ত রোনাল্ডো, থাকবেন না ক্লাবের জন্মদিনের অনুষ্ঠানে

রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন লিয়োনেল মেসি। এরপরেই খবর আসে করোনা আক্রান্ত রোনাল্ডো। সারা বিশ্বেই করোনার প্রভাব বাড়ছে।

করোনা আক্রান্ত রোনাল্ডো।

করোনা আক্রান্ত রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ২১:২৪
Share: Save:

লিয়োনেল মেসির পর আরও এক ফুটবল তারকার করোনা আক্রান্ত হওয়ার সামনে এল। রবিবার করোনা আক্রান্ত হলেন ব্রাজিলের হয়ে বিশ্বকাপজয়ী ফুটবলার রোনাল্ডো নাজারিয়ো। নিভৃতবাসে রয়েছেন তিনি।

রোনাল্ডো যুক্ত রয়েছেন ব্রাজিলের ক্রুজেইরো নামের একটি দলের সঙ্গে। সেই দলের বিরাট অংশের মালিক রোনাল্ডো। সেই ক্লাবের ১০১ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা হওয়ার কারণে আর যোগ দেওয়া সম্ভব হচ্ছে না রোনাল্ডোর পক্ষে। ক্লাবের পক্ষ থেকে টুইট করে জানানো হয় রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার খবর। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয় ক্লাবের অনুষ্ঠানে তাঁর অনুপস্থিত থাকার কথাও।

বিশ্ব জুড়ে বাড়ছে করোনার প্রভাব। বাদ যাচ্ছেন না খেলোয়াড়রাও। ইংলিশ প্রিমিয়ার লিগের একাধিক ম্যাচ বাতিল হচ্ছে ফুটবলাররা করোনা আক্রান্ত হওয়ায়। জৈবদুর্গ তৈরি করেও আটকানো যাচ্ছে না করোনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Football Ronaldo Nazario world cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE