Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসি করোনা-আক্রান্ত, আরও তিন ফুটবলারের রিপোর্ট পজিটিভ বলে জানাল প্যারিস সঁ জঁ

পিএসজি দলের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত। পিএসজি-র তরফে জানানো হয়েছে তাঁরা হলেন বেরনাট, সার্জিয়ো রিকো এবং নাথান বিটুমাজালা।

করোনায় আক্রান্ত মেসি।

করোনায় আক্রান্ত মেসি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৭:৩৬
Share: Save:

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিয়োনেল মেসি। পিএসজি দলের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত। পিএসজি-র তরফে জানানো হয়েছে তাঁরা হলেন বেরনাট, সার্জিয়ো রিকো এবং নাথান বিটুমাজালা। সোমবার ফরাসি কাপে পিএসজি-র খেলা রয়েছে।

চার ফুটবলার ছাড়াও পিএসজি দলের আরও এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর নাম এখনও অবধি জানানো হয়নি। শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কারও নাম বলা হয়নি। রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার।

এই মরসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যোগ দেন মেসি। সোমবার পিএসজি-র খেলা রয়েছে ফরাসি কাপে। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে খেলার কথা তাদের। সেই ম্যাচ হবে কি না তা এখনও জানা যায়নি।

করোনা আক্রান্ত হলেও মেসি-সহ চার ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কারণ নেই বলেই জানিয়েছে পিএসজি। তাঁরা সকলেই নিভৃতবাসে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi COVID19 PSG Paris Saint-Germain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE