Advertisement
১৯ এপ্রিল ২০২৪
fifa

বৈঠকে ফিফা, এএফসির প্রতিনিধিরা

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের সঙ্গেও দেখা করেছেন এই প্রতিনিধিরা। আগামী দু’দিনে আই লিগ এবং আইএসএলের ক্লাবগুলি এবং জাতীয় দলের কোচ ইগর স্তিমাচের সঙ্গে কথা বলবেন তাঁরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৬:৪৩
Share: Save:

ভারতীয় ফুটবলের রূপরেখা তৈরির প্রক্রিয়া শুরু হল। বুধবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসে ফিফা এবং এএফসি-এর একটি প্রতিনিধিদল। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজ্য সংস্থার প্রতিনিধিরাও।

বৈঠকে প্রতিনিধি দলকে রাজ্য সংস্থার প্রতিনিধিরা বোঝানোর চেষ্টা করেন, দেশে ফুটবলের প্রসার ঘটাতে গিয়ে কী ধরনের সমস্যার মুখে পড়তে হয়। সেই প্রতিবন্ধকতাকে অতিক্রম করে কী ভাবে লক্ষ্যে পৌঁছনো সম্ভব, তা নিয়ে আলোচনা হয়েছে। এর আগে প্রতিনিধিদল কথা বলে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার ডিরেক্টর জেনারাল সন্দীপ প্রধানের সঙ্গে। পরে ফেডারেশনের সেক্রেটারি জেনারাল সাজ়ি প্রভাকরণ জানান, প্রাথমিক স্তর থেকে ফুটবলের সম্প্রসারণের জন্য কিছু পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পরে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের সঙ্গেও দেখা করেছেন এই প্রতিনিধিরা। আগামী দু’দিনে আই লিগ এবং আইএসএলের ক্লাবগুলি এবং জাতীয় দলের কোচ ইগর স্তিমাচের সঙ্গে কথা বলবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fifa AFC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE