Advertisement
০৪ মে ২০২৪
FIFA World Cup 2022

মেসিদের নিয়ে বাজি ধরেও ৮ কোটি টাকা খোয়ালেন গায়ক! কেন?

বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে হারিয়েছে আর্জেন্টিনা। মেসির ভক্ত গায়ক বাজি ধরেছিলেন আর্জেন্টিনাকে নিয়ে। প্রিয় দলের জয়ে খুশি হলেও বাজি হেরেছেন তিনি। খুইয়েছেন বিপুল অর্থ।

বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনাকে নিয়ে বাজি ধরেও বিপুল টাকার ক্ষতি হল কানাডার এক গায়কের।

বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনাকে নিয়ে বাজি ধরেও বিপুল টাকার ক্ষতি হল কানাডার এক গায়কের। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৮:২২
Share: Save:

তাঁর নিজের দেশ বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল। কানাডার র‌্যাপার অব্রে ড্রেক গ্রাহাম তবু আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল নিয়ে বাজি ধরেছিলেন। তাঁর প্রিয় দল আর্জেন্টিনা জিতলেও ড্রেকের ক্ষতি হয়েছে ১০ লক্ষ ডলার। মেসিদের হয়ে বাজি লড়েও হেরে গিয়েছেন তিনি!

লিয়োনেল মেসিদের নিয়ে বাজি ধরেও বিপুল ক্ষতির মুখে পড়তে হবে ভাবতে পারেননি ড্রেক। কানাডার জনপ্রিয় গায়ক ছোট থেকেই আর্জেন্টিনার সমর্থক। দিয়েগো মারাদোনার পর তাঁর প্রিয় ফুটবলার মেসি। আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে ধরে বাজি ধরেছিলেন তিনি। আর্জেন্টিনা জিতলেও তিনি খুইয়েছেন ১০ লক্ষ ডলার বা ৮ কোটি ২৭ লাখ টাকার বেশি। কারণ ড্রেকের ধরা বাজিতে অতিরিক্ত সময় বা টাইব্রেকারের উল্লেখ ছিল না। তাঁর দাবি ছিল, নির্ধারিত সময়েই ফাইনাল জিতবেন মেসিরা। ৯০ মিনিটের বেশি খেলা হবে না।

রবিবার বিশ্বকাপ ফাইনালে নির্ধারিত সময় খেলার ফল ছিল ২-২। অতিরিক্ত সময়েও একটি করে গোল করে আর্জেন্টিনা এবং ফ্রান্স। পরে টাইব্রেকারে নির্ধারিত হয় বিশ্বচ্যাম্পিয়ন। ফ্রান্সকে ৪-২ ব্যবধানে হারিয়ে আর্জেন্টিনা ট্রফি জিতলেও ১০ লক্ষ ডলারের বাজি হেরে যান ড্রেক। ফাইনালের আগে আর্জেন্টিনাকে নিয়ে বাজি ধরার কথা সমাজমাধ্যমে ফলাও করে জানিয়েছিলেন তিনি। পরে বিপুল ক্ষতির ধাক্কায় সেই পোস্ট মুছে দিয়েছেন। আর্থিক ক্ষতি হলেও ড্রেক অবশ্য খুশি আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায়। তিনিও চেয়েছিলেন মেসির হাতে বিশ্বকাপ দেখতে।

প্রতিযোগিতায় নিজের দেশ খেললেও কানাডা দলকে নিয়ে খুব বেশি প্রত্যাশা ছিল না ড্রেকের। তিনি ভেবেছিলেন বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড পর্যন্ত যাবে কানাডা। তা না হওয়ায় হতাশ ছিলেন। তবু আর্জেন্টিনাকে নিয়ে আশায় ছিলেন র‌্যাপার। সেই আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার পরেও বাজি হারবেন, তা আন্দাজ করতে পারেননি। বাজি হেরে হতাশ ড্রেক কোনও মন্তব্য করেননি। যদিও খুশি মেসি বিশ্বকাপ জেতায়।

ভক্তদের দাবি, ১০ লক্ষ ডলার ক্ষতি তেমন প্রভাব ফেলবে না ড্রেকের উপর। তিনি কানাডার অন্যতম বিত্তবান গায়ক। কয়েক দিনেই এই অর্থ তিনি রোজগার করে নেবেন। উল্লেখ্য, ড্রেক সম্প্রতি একটি হার তৈরি করিয়েছেন। তাতে রয়েছে বহুমূল্য হিরে বসানো ৪২টি আংটি। এই হিরের আংটিগুলির একটি বিশেষ অর্থ রয়েছে। উল্লেখ্য, প্রাক্তন এবং বর্তমান মিলিয়ে তাঁর ৪২ জন প্রেমিকা বা বান্ধবী রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE