Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
FIFA World Cup 2022

গোলমালের বিশ্বকাপ, থমকে গেল টিকিটের অ্যাপ, ইংল্যান্ড-ইরান ম্যাচ দেখতেই পেলেন না অনেকে

সোমবার ইংল্যান্ড বনাম ইরান ম্যাচের আগে টিকিটের অ্যাপ ব্যবস্থা ভেঙে পড়ল। ফলে ম্যাচ দেখতে পেলেন না অনেক দর্শক। তার পরেই ফিফার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

সোমবার ইংল্যান্ড বনাম ইরান ম্যাচের আগে টিকিটের অ্যাপ ব্যবস্থা ভেঙে পড়ল।

সোমবার ইংল্যান্ড বনাম ইরান ম্যাচের আগে টিকিটের অ্যাপ ব্যবস্থা ভেঙে পড়ল। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২২:৫৪
Share: Save:

যত সময় এগোচ্ছে, ততই কাতারে বেড়ে চলেছে বিতর্ক। রোজই কোনও না কোনও আক্রমণের মুখে পড়ছে ফিফা। সোমবার ইংল্যান্ড বনাম ইরান ম্যাচের আগে টিকিটের অ্যাপ ব্যবস্থা ভেঙে পড়ল। ফলে ম্যাচ দেখতে পেলেন না অনেক দর্শক। ম্যাচ শুরুর পাঁচ মিনিট আগে ফিফা বিবৃতি প্রকাশ করে জানায়, তারা বিষয়টি দেখছে। কিন্তু কোনও লাভ হয়নি।

এ দিন ইংল্যান্ড ম্যাচের শুরুতেই দেখা যায় হাজার হাজার আসন খালি পড়ে রয়েছে। আসলে টিকিটের কারণে ঢুকতেই পারেননি হাজার হাজার সমর্থক। বিশ্বকাপের সব টিকিটই কাটতে হয়েছে অনলাইনে। সেই টিকিট স্টেডিয়ামের গেটের বাইরে দেখিয়ে ভেতরে ঢোকার কথা। কিন্তু টিকিটের অ্যাপ ব্যবস্থা ভেঙে পড়ায় গোটা বিষয়টিই ঘেঁটে যায়। খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামের বাইরে সমর্থকদের লম্বা লাইন পড়ে যায়। ফিফার বিরুদ্ধে স্লোগানও দিতে থাকেন অনেকে। প্রতিযোগিতা শুরুর দু’দিনের মধ্যে এত বিতর্ক মেনে নিতে পারছিলেন না তারা।

এক সমর্থক বলেন, “আমি ঘুম থেকে বার্তা পেয়ে দেখি আমার নামে কোনও টিকিটই খুঁজে পাওয়া যাচ্ছে না। গোটা পরিবারের জন্যে অনেক দামে টিকিট কিনেছি। দোহায় জিজ্ঞাসাবাদ কেন্দ্রে গিয়ে কথা বলার পর বলল স্টেডিয়ামে যেতে। সেখানে গিয়ে দেখি লম্বা লাইন পড়েছে। কী চলছে সেটা কেউই বলতে পারছে না।”

ফিফার বিবৃতিতে সমর্থকদের ই-মেল অ্যাকাউন্ট দেখতে বলা হয়। তাতেও সমাধান হয়নি। দেখা যায় অনেক সমর্থকই কোনও রকম টিকিট পরীক্ষা ছাড়াই মাঠে ঢুকে পড়ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE