Advertisement
২০ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

বিশ্বকাপের আগে ব্রাজিলের প্রথম অনুশীলনে গরহাজির নেমার! কেন

সোমবার ইটালির তুরিনে দলের অনুশীলনে নেমার এবং ডিফেন্ডার মারকুইনহোস দেরি করে আসেন। ফলে নির্ধারিত সময়ে অনুশীলনে থাকতে পারেননি। কেন দেরি হল নেমারদের?

ব্রাজিলের অনুশীলনে অনুপস্থিত নেমার।

ব্রাজিলের অনুশীলনে অনুপস্থিত নেমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ২৩:০৪
Share: Save:

বিশ্বকাপের আগে প্রথম বার ব্রাজিল দল অনুশীলনে নামল। সেখানে হাজির থাকতে পারলেন না নেমারই। সোমবার ইটালির তুরিনে দলের অনুশীলনে তিনি এবং ডিফেন্ডার মারকুইনহোস দেরি করে আসেন। ফলে নির্ধারিত সময়ে অনুশীলনে থাকতে পারেননি। কেন অনুশীলনে আসতে দেরি হল নেমারদের?

জানা গিয়েছে, বিমানের যান্ত্রিক ত্রুটির কারণেই সমস্যা হয়েছে। নেমার এবং মারকুইনহোস, দু’জনে প্যারিস সঁ জরমঁয় খেলেন। প্যারিস থেকে তুরিনের শিবিরে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু শেষ মুহূর্তে যান্ত্রিক ত্রুটির কারণে বিমান বদল করতে হয়। ফলে নির্ধারিত সময়ের পরে দু’জন আসেন। স্থানীয় সময় দুপুরে তুরিনে নামেন নেমার এবং মারকুইনহোস। তত ক্ষণে অনুশীলন শুরু করে দিয়েছেন তিতে।

ব্রাজিলের অনুশীলনে ভিনিসিয়াস, ফ্রেডরা।

ব্রাজিলের অনুশীলনে ভিনিসিয়াস, ফ্রেডরা। ছবি: এএফপি

সোমবার সকালের মধ্যে তুরিনে আসার কথা ছিল ব্রাজিলের ফুটবলারদের। সেখানে পাঁচ দিনের শিবির করে দোহা উড়ে যাবে দল। ১৪ জন ফুটবলারকে নিয়ে অনুশীলন শুরু করেছেন তিতে। ছিলেন দানি আলভেস, ভিনিসিয়াস, রিচার্লিসনরা। কেউই আগের সপ্তাহে ক্লাবের হয়ে খেলেননি। অনুশীলনের শেষে জিমে বাকি দলের সঙ্গে যোগ দেন নেমার এবং মারকুইনহোস।

ব্রাজিল দলের এক সদস্য জানিয়েছেন, তুরিনে প্রথম দু’দিন ফুটবলারদের শারীরিক সক্ষমতা মেপে নেওয়া হওয়া হবে। তাঁরা কতটা চাপ নিতে পারবেন সেটা দেখা হবে। বুধবার থেকে পুরোদমে অনুশীলন শুরু হবে। ২৪ নভেম্বর ব্রাজিলের প্রথম ম্যাচ সার্বিয়ার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE