Advertisement
২০ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

দলের হারের পরেই মৃত্যু ফুটবল বিশ্বকাপ দেখতে যাওয়া সমর্থকের!

ছেলের সঙ্গে কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন এক সমর্থক। দলের হারের পরে তাঁর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তাঁর দেহ দেশে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

আমেরিকার বিরুদ্ধে ড্র করেছে ইংল্যান্ড। দলের খেলা দেখে হতাশ ইংল্যান্ডের সমর্থকরা।

আমেরিকার বিরুদ্ধে ড্র করেছে ইংল্যান্ড। দলের খেলা দেখে হতাশ ইংল্যান্ডের সমর্থকরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৮:৫২
Share: Save:

ফুটবল বিশ্বকাপে দলের হারের পরে মৃত্যু হয়েছে ওয়েলসের এক সমর্থকের। ফুটবল অ্যাসোসিয়েশন অফ ওয়েলস মৃত্যুর খবর নিশ্চিত করেছে। বিশ্বকাপ চলাকালীন এ ভাবে সমর্থকের মৃত্যুতে শোকপ্রকাশ করেছে ওয়েলস।

জানা গিয়েছে, মৃত সমর্থকের নাম কেভিন ডেভিস। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। ওয়েলসের পেমব্রোকশায়ারের বাসিন্দা নিজের ছেলের সঙ্গে বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন। তাঁর পরিবারকে কেভিনের মৃত্যুর খবর জানানো হয়েছে। কেভিনের দেহ সে দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে খবর। জানা গিয়েছে, ইরানের বিরুদ্ধে খেলা দেখতে মাঠে জাননি কেভিস। শরীর খারাপ থাকায় হোটেলেই ছিলেন। সেখানেই মৃত্যু হয়েছে তাঁর। স্বাভাবিক কারণেই কেভিনের মৃত্যু হয়েছে বলে খবর।

ওয়েলসের ফুটবল সমর্থকদের একটি সংগঠন টুইট করে জানিয়েছে, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, কাতারে আমাদের এক জন সমর্থককে হারিয়েছি। দোহায় তাঁর ছেলে ও ওয়েলসে তাঁর পরিবারকে সমবেদনা। ওঁর আত্মার শান্তি কামনা করছি।’’ ওয়েলসের ফুটবল সংস্থাও টুইট করে কেভিনের পরিবারের কাছে দুঃখপ্রকাশ করেছে।

ফুটবল অ্যাসোসিয়েশনের চিফ এগজিকিউটিভ নোল মুনিও টুইট করে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘‘আমাদের এক সমর্থকের মৃত্যুর খবর খুব দঃখের। ওঁর পরিবারের প্রতি আমাদের সমবেদনা। ওঁদের পাশে সব সময় ফুটবল অ্যাসোসিয়েশন রয়েছে।’’

ফুটবল বিশ্বকাপ দেখতে ওয়েলস থেকে প্রায় ৬০০০ সমর্থক কাতারে গিয়েছেন। প্রথম ম্যাচে আমেরিকার সঙ্গে ড্র করার পরে দ্বিতীয় ম্যাচে ইরানের কাছে হারতে হয়েছে তাদের। পরের রাউন্ডে যাওয়া খুব সহজ নয় গ্যারেথ বেলদের। মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাতে খেলতে নামবে ওয়েলস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE