Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Football Coach

Football: ফুটবল ম্যাচে হার! খুদে ফুটবলারদের বেধড়ক পেটালেন কোচ, থানায় অভিযোগ দায়ের

বারাণসী হিন্দু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে চলছিল একটি ফুটবল প্রতিযোগিতা। সেখানেই অংশ নিয়েছিল অনূর্ধ্ব-১১ দলটি।

ফুটবলারদের পিটিয়ে ফেরার কোচ

ফুটবলারদের পিটিয়ে ফেরার কোচ প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১৬:২৭
Share: Save:

ফুটবল ম্যাচে হেরে গিয়েছিল তাঁর দলের ছেলেরা। সেই ‘অপরাধে’ খুদে ফুটবলারদের বেধড়ক মারলেন দলের কোচ! তার পরেই নিজের অপরাধের মাত্রা বুঝতে পেরে পালিয়ে গেলেন তিনি। সেই কোচের নামে অভিযোগ দায়ের করা হল থানায়। এই ঘটনা ঘটেছে বারাণসীতে।

বারাণসী হিন্দু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে চলছিল একটি ফুটবল প্রতিযোগিতা। সেখানেই অংশ নিয়েছিল অনূর্ধ্ব-১১ দলটি। সেই দলের কোচ ছিলেন মহম্মদ শাদাব নামে স্থানীয় এক ব্যক্তি। শুক্রবারের একটি ম্যাচে তাঁর দল হেরে যায়। এর পরেই একটি ঘরে দলের তিন সদস্যকে আটকে রাখেন শাদাব। ওই তিন জনকে লাঠি, বেল্ট এবং জুতো নিয়ে বেধড়ক মারধোর করেন তিনি। খুদে ফুটবলারদের শরীরে কেটে যায়, রক্তপাত হতে থাকে। তার পরেও থামেননি অভিযুক্ত ওই কোচ।

বাড়ি ফিরে ওই খুদে ফুটবলাররা অভিভাবকদের সব জানায়। এর পরেই ফুটবলারদের অভিভাবক এবং স্থানীয় মানুষজন সেই রাতেই শিবপুর থানায় অভিযোগ জানান। শাদাবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২, ৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ করা হয়েছে। ওই ফুটবলাররা জানিয়েছে, ম্যাচ চলাকালীনও অশ্রাব্য ভাষায় তাদের গালিগালাজ করছিলেন কোচ। তবে পুলিশ এখনও শাদাবকে খুঁজে পায়নি। তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Coach varanasi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE