Advertisement
১১ মে ২০২৪
Arindam Bhattacharya

SC East Bengal: দীপাবলির উপহার অরিন্দমদের

মানলো আগেই প্রস্তুতি ম্যাচে ফুটবলারদের দেখে নিয়েছেন। আইএসএলে এসসি ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ২১ নভেম্বর।

চনমনে: মাঠেই খুশির মেজাজে অরিন্দম ও কোচ মানলো। বৃহস্পতিবার।

চনমনে: মাঠেই খুশির মেজাজে অরিন্দম ও কোচ মানলো। বৃহস্পতিবার। ছবি এসসি ইস্টবেঙ্গল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ০৭:৩১
Share: Save:

দীপাবলিতে এসসি ইস্টবেঙ্গলে শুরু হল ‍‘সফ্ট কোয়রান্টিন’। অর্থাৎ, ঘর থেকে বেরিয়ে নির্দিষ্ট সময়ে ১০ জন করে ফুটবলার অনুশীলন করে ফিরে গেলেন হোটেলে নিজের ঘরে। যা চলবে আগামী তিন দিন। তার পরে আগামী মাঠে দলবল নিয়ে আইএসএলের চূড়ান্ত প্রস্তুতি সারতে নেমে পড়বেন ম্যানুয়েল দিয়াস।

বৃহস্পতিবার সকালে ১০ জনের দলে ভাগ হয়ে প্রত্যেককে অনুশীলনের পরে শুকনো ফলের প্যাকেট-সহ দীপাবলির উপহারও দেন এসসি ইস্টবেঙ্গলের স্পেনীয় কোচ। গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য, মহম্মদ রফিক থেকে নাইজিরিয়ান ড্যানিয়েল চিমারা প্রত্যেকেই এই অনুশীলনে হাজির ছিলেন। অনুশীলনের পরে সমর্থকদের দীপাবলির শুভেচ্ছা জানান ফুটবলারেরা। প্রত্যেকেই নিজের ভাষায় শুভেচ্ছা-বার্তা দেন। যা প্রকাশ করেছে এসসি ইস্টবেঙ্গলের প্রচারবিভাগ।

মানলো আগেই প্রস্তুতি ম্যাচে ফুটবলারদের দেখে নিয়েছেন। আইএসএলে এসসি ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ২১ নভেম্বর। জামশেদপুর এসসি-র বিরুদ্ধে। তার আগে চূড়ান্ত দলের সবাই ছন্দে চলে আসবেন বলে আশাবাদী মহম্মদ রফিকদের এই স্পেনীয় কোচ।

এ দিকে, লাল-হলুদ শিবিরের মতোই এটিকে-মোহনবাগানেও নতুন করে কোয়রান্টিন পর্ব চলছে। তবে তা শেষ হওয়ার মুখে। দু’-একদিনের মধ্যেই বাবা হতে চলেছেন রয় কৃষ্ণ। ভারতে পরিবারের নতুন সদস্য আসতে চলায় খুশি কৃষ্ণ পরিবার। এ দিকে, দলের বাকিরা আট দিনের কোয়রান্টিন পর্বে ঘরেই ট্রেনারদের দেখিয়ে দেওয়া পদ্ধতিতে অনুশীলন করে নিজেদের ফিট রাখছেন। বুধবার বিকেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন, ভারতীয় দলের দুই অনূর্ধ্ব-২৩ দলের দুই সদস্য দীপক টাংরি ও সুমিত রাঠি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arindam Bhattacharya SC East Bengal Diwali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE