Advertisement
২৫ মে ২০২৪
Argentina Football

বুকে ব্যথা, মেসির প্রাক্তন সতীর্থ ভর্তি হাসপাতালে

বুকে ব্যথা লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থের। ক্লাব অ্যাটলেটিকো ইন্ডেপেন্ডিয়েন্টের কোচ তেভেজ। সেই ক্লাবের তরফেই জানানো হয়েছে যে, তেভেজকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Carlos Tevez and Lionel Messi

কার্লোস তেভেজের সঙ্গে লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২০:১১
Share: Save:

হাসপাতালে ভর্তি করানো হল কার্লোস তেভেজকে। বুকে ব্যথা লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থের। ক্লাব অ্যাটলেটিকো ইন্ডেপেন্ডিয়েন্টের কোচ তেভেজ। সেই ক্লাবের তরফেই জানানো হয়েছে যে, তেভেজকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেছেন এই স্ট্রাইকার। ক্লাব ফুটবলে তাঁকে খেলতে দেখা গিয়েছিল বোকা জুনিয়র্স, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, ম্যাঞ্চেস্টার সিটি এবং জুভেন্টাসের হয়ে। গত বছর অগস্ট মাসে ইন্ডেপেন্ডিয়েন্টের কোচ হিসাবে দায়িত্ব নেন তেভেজ। বুকে ব্যথা অনুভব করায় ৪০ বছরের এই স্ট্রাইকারকে ত্রিনিদাদের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ক্লাবের তরফে বলা হয়েছে, “তেভেজের বিভিন্ন পরীক্ষা করানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। সমস্ত পরীক্ষা না করা পর্যন্ত হাসপাতালেই থাকবেন তেভেজ।”

ফুটবলার হিসাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে দু’বার প্রিমিয়ার লিগ জিতেছিলেন তেভেজ। ম্যাঞ্চেস্টার সিটির হয়ে এক বার এই ট্রফি জিতেছিলেন তিনি। জুভেন্টাসের হয়ে দু’বার সেরি এ ট্রফি জিতেছিলেন তেভেজ। ২০২১ সালে অবসর নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Argentina Football Carlos Tevez Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE