Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Alejandro Menéndez

Alejandro Menendez: ‘আমি ওকে সুপারিশ করিনি’, দিয়াস-বিতর্কের মাঝেই মুখ খুললেন ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ

কোচ-বিতর্কে ফুটছে এসসি ইস্টবেঙ্গল। টানা আট ম্যাচে জয় নেই দলে। গতবারের থেকেও খারাপ ছন্দে রয়েছে দল।

আলেসান্দ্রো মেনেন্দেস।

আলেসান্দ্রো মেনেন্দেস। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৮:১৫
Share: Save:

কোচ-বিতর্কে ফুটছে এসসি ইস্টবেঙ্গল। টানা আট ম্যাচে জয় নেই দলের। গত বারের থেকেও খারাপ অবস্থায় রয়েছে দল। এই অবস্থায় ম্যানুয়েল দিয়াসকে আর কোচ রাখা হবে কি না, তাই নিয়ে জল্পনা চলছে। এর মাঝেই লাল-হলুদের প্রাক্তন কোচ আলেসান্দ্রো মেনেন্দেস বিস্ফোরণ ঘটালেন। জানালেন, কোনও ভাবেই দিয়াসকে ইস্টবেঙ্গলের কোচ হওয়ার জন্য বলেননি তিনি।

দিয়াস কোচ হয়ে আসার সময় শোনা গিয়েছিল, তাঁকে ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার অনুরোধ করেছিলেন নাকি আলেসান্দ্রোই। রিয়াল মাদ্রিদের যুব দলে থাকাকালীনই নাকি দু’জনের বন্ধুত্ব। ইস্টবেঙ্গল জনতার উন্মাদনার কথা মাথায় রেখেই মানোলোকে লাল-হলুদে যোগ দিতে বলেছিলেন তিনি।

তবে ইনস্টাগ্রাম বার্তায় গোটাটাই অস্বীকার করেছেন আলেসান্দ্রো। লিখেছেন, ‘ইস্টবেঙ্গল কোচের পদ ছাড়ার পর ক্লাবের ঘনিষ্ঠ কারওর সঙ্গেই আমার কোনও যোগাযোগ নেই। আমি মোটেই মানোলো দিয়াস (আমি ওর সঙ্গে কথাও বলিনি) বা অন্য কোনও কোচের নাম ইস্টবেঙ্গলের কাছে সুপারিশ করিনি, কারণ ক্লাবের কারওর সঙ্গে আমার যোগাযোগই নেই। আমি শুধু সমর্থকদের সঙ্গে কথা বলি, যারা রোজ কিছু না কিছু লিখে পাঠায় আমাকে। কিছু কিছু সংবাদমাধ্যম রয়েছে যারা জোর করে আমার নাম এর মধ্যে টেনে আনার চেষ্টা করছে এবং আমি এতে মোটেই রাজি নই।’

কোচ নিয়ে বিতর্কের মাঝেই নতুন বিতর্ক মাথাচাড়া দেওয়ায় অস্বস্তিতে ক্লাব। অনেকেই মনে করছেন, নতুন বছরে হয়তো এসসি ইস্টবেঙ্গলের কোচ হিসেবে দেখা যাবে না দিয়াসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alejandro Menéndez Manuel Diaz SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE