Advertisement
২৭ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: ভবিষ্যৎ নিয়ে ঝুলছে প্রশ্ন, তবু হায়দরাবাদ ম্যাচ ড্র করে ‘খুশি’ লাল-হলুদ কোচ

অষ্টম ম্যাচে চতুর্থ ড্রয়ের পর এখন সব থেকে বড় প্রশ্ন, এসসি ইস্টবেঙ্গলের কোচ হিসেবে আর কতদিন থাকবেন ম্যানুয়েল দিয়াস।

খুশি দিয়াস।

খুশি দিয়াস। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৫:৪৫
Share: Save:

ফের ড্র। হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধেও জয় পেল না এসসি ইস্টবেঙ্গল। বছরের শেষ ম্যাচেও জয় অধরা লাল-হলুদের কাছে। অষ্টম ম্যাচে চতুর্থ ড্রয়ের পর এখন সব থেকে বড় প্রশ্ন, এসসি ইস্টবেঙ্গলের কোচ হিসেবে আর কতদিন থাকবেন ম্যানুয়েল দিয়াস। শোনা গিয়েছিল, হায়দরাবাদ ম্যাচই তাঁর কাছে চূড়ান্ত পরীক্ষা হতে চলেছে। সেখানেও ব্যর্থ হওয়ায় এ বার তাঁর ভবিষ্যৎ প্রশ্নের মুখে।

যদিও ম্যাচের পর বেশ খুশি দিয়াস। সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, হায়দরাবাদের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে এক পয়েন্ট পাওয়াও বড় ব্যাপার। তাঁর কথায়, “আমরা প্রতি ম্যাচেই জয়ের লক্ষ্য নিয়ে নামি। হায়দরাবাদ খুবই ভাল দল। ওদের মতো দলের বিরুদ্ধে আমরা আজ ভাল খেলেছি। আমরা একটা গোল করেছি, আর একটা বারে লেগে ফিরে এসেছে। সব মিলিয়ে আমাদের ছেলেদের পারফরম্যান্সে আমি খুশি।”

চার ম্যাচ হেরেও দল যে ভাবে ভাল খেলেছে, তাতে খুশি দিয়াস। বলেছেন, “আমরা চারটি ম্যাচে হেরেছি। এ রকম পরিস্থিতিতেও দলের ছেলেরা ভাল খেলেছে। এই ম্যাচে আগের চেয়ে কম ভুল হয়েছে আমাদের। অন্য ম্যাচগুলিতে আমাদের ভুলের জন্য বিপক্ষ গোল করেছে। বৃহস্পতিবার সেটা হয়নি। দলের ছেলেরা খুবই পরিশ্রম করেছে এবং ভাল খেলেছে। আশা করি, এর পরে আরও উন্নতি হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Manuel Diaz ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE