Advertisement
২০ জুলাই ২০২৪
Queen Elizabeth II Death

রাত দুটো থেকে লাইনে দাঁড়িয়ে ১২ ঘণ্টা অপেক্ষার পর রানিকে শেষ শ্রদ্ধা জানালেন বেকহ্যাম

গত ৮ সেপ্টেম্বর প্রয়াত হন রানি দ্বিতীয় এলিজাবেথ। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত তাঁর দেহ ওয়েস্টমিনস্টার হলে রাখা হবে। প্রথম দিনই তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন বেকহ্যাম।

রানিকে শেষ শ্রদ্ধা জানালেন বেকহ্যাম।

রানিকে শেষ শ্রদ্ধা জানালেন বেকহ্যাম। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২২:২৩
Share: Save:

রানি দ্বিতীয় এলিজাবেথকে শ্রদ্ধা জানাতে গিয়ে লাইনে ১২ ঘণ্টা অপেক্ষা করতে হল ডেভিড বেকহ্যামকে। শুক্রবার সকাল থেকে ওয়েস্টমিনস্টার হলে শায়িত ছিল প্রয়াত রানির কফিন। সাধারণ মানুষকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ করে দেওয়া হয়েছে। বেকহ্যামও আমজনতার মতোই লাইনে দাঁড়িয়েছিলেন। তবে ভাবতে পারেননি এত ক্ষণ তাঁকে অপেক্ষা করতে হবে।

গত ৮ সেপ্টেম্বর প্রয়াত হন রানি দ্বিতীয় এলিজাবেথ। বুধবার তাঁর মরদেহ বাকিংহ্যাম প্যালেসে নিয়ে আসা হয়। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত তাঁর দেহ ওয়েস্টমিনস্টার হলে রাখা হবে। ভিড় এড়ানোর আশায় শুক্রবার ভোর দুটো থেকে লাইনে দাঁড়িয়েছিলেন বেকহ্যাম। তবে গিয়ে দেখেন তার অনেক আগে থেকেই লোক দাঁড়িয়ে। ১২ ঘণ্টা অপেক্ষার পর রানিকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ পান তিনি।

পরে এক টিভি চ্যানেলে বলেছেন, “ভেবেছিলাম রাত দুটোর সময় সব শান্ত থাকবে। ভুল প্রমাণিত হয়েছি। সবাই হয়তো ভেবেছিল ভিড় কম থাকবে। তাই তখন থেকেই লাইন দিয়েছে। সব বয়সের মানুষ রয়েছে এখানে। একটু আগেই ৮৪ বছরের এক মহিলাকে দেখলাম। প্রত্যেকে এই অভিজ্ঞতার সাক্ষী থাকতে চায়।” বেকহ্যাম জানিয়েছেন, তিনি নিজেও ছোট থেকে রাজপরিবারের ভক্ত। তাই জন্যেই রানিকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ হাতছাড়া করেননি।

টুইটারে বেকহ্যামের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। অনেক ভক্তই দেশের ফুটবলের অন্যতম সেরা তারকাকে দেখতে পেয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি। কালো স্যুট টাই পরা বেকহ্যামকে হাসিমুখেই সবার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE