Advertisement
২৪ এপ্রিল ২০২৪
subrata bhattacharya

ডেঙ্গি আক্রান্ত প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য, বেসরকারি হাসপাতালে চলছে চিকিৎসা

তিন দিন ধরে জ্বরে ভুগছিলেন সুব্রত। রক্ত পরীক্ষায় ধরা পড়ে তাঁর ডেঙ্গি হয়েছে। মঙ্গলবার তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রাক্তন ফুটবলারের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল।

অসুস্থ সুব্রত ভট্টাচার্য।

অসুস্থ সুব্রত ভট্টাচার্য। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ২১:১২
Share: Save:

ডেঙ্গি আক্রান্ত প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য। মঙ্গলবার তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিন দিন ধরে জ্বরে ভুগছিলেন সুব্রত। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

তিন দিন ধরে জ্বর না কমায় চিকিৎসকের পরামর্শে রক্ত পরীক্ষা করানো হয় সুব্রতর। তাতেই ধরা পড়ে, ডেঙ্গি হয়েছে প্রাক্তন ফুটবলারের। হাসপাতালের চিকিৎসকেরা সুব্রতর বেশ কয়েকটি পরীক্ষা করিয়েছেন। বুধবার সকালে সেগুলির রিপোর্ট পাওয়ার পর তাঁর চিকিৎসা নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। অন্য রোগীদের থেকে আলাদা রাখা হয়েছে তাঁকে। তাঁর ছেলে সাহেব ভট্টাচার্য বলেছেন, ‘‘আজই (মঙ্গলবার) বাবাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।’’

হাসপাতালের তরফে জানানো হয়েছে, ডেঙ্গি চিকিৎসার নিয়ম মেনে মোহনবাগানের প্রাক্তন কোচ ও ফুটবলারের চিকিৎসা চলছে। শারীরিক তেমন সমস্যা না থাকলেও তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁর প্লেটলেট ৬০ হাজার। ইস্টবেঙ্গলেও কোচিং করিয়েছেন সুব্রত। ভারতীয় ফুটবলের অন্যতম সেরা ডিফেন্ডার সফল কোচও। ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর শ্বশুর তিনি। তাঁর অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে বাংলার ফুটবল মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

subrata bhattacharya Dengue football coach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE