Advertisement
১৬ জুলাই ২০২৪
East Bengal

ইস্টবেঙ্গলের কার্যকরী সমিতিতে এলেন ঝুলন গোস্বামী, তৈরি হল লাল-হলুদের নতুন কমিটি

নতুন ভাবে গঠন করা হল ইস্টবেঙ্গলের কমিটি। কার্যকরী সমিতিতে এলেন ভারতের মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামী। একই সঙ্গে দীর্ঘ দিন পর ইস্টবেঙ্গলের সভাপতি এবং সচিব পদেও বদল হল।

football

ইস্টবেঙ্গলের নতুন কমিটির সদস্যেরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৯:১৮
Share: Save:

নতুন ভাবে গঠন করা হল ইস্টবেঙ্গলের ক্লাব কমিটি। কার্যকরী সমিতিতে এলেন ভারতের মহিলা দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী। একই সঙ্গে দীর্ঘ দিন পর ইস্টবেঙ্গলের সভাপতি এবং সচিব পদেও বদল হল। বুধবার এই নতুন কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়।

ইস্টবেঙ্গলের সভাপতি হলেন জুপিটার ওয়াগন্সের মালিক মুরারীলাল লোহিয়া। আগের সভাপতি প্রণব দাশগুপ্তকে ক্লাবের মুখ্য পরামর্শদাতা হিসাবে নিয়ে আসা হয়েছে। সচিব পদে এত দিন ছিলেন কল্যাণ মজুমদার। তাঁর জায়গায় এলেন রূপক সাহা। তিনি আগে সহ-সচিব ছিলেন।

ইস্টবেঙ্গলের সহ-সভাপতি হয়েছেন প্রাক্তন বিচারপতি অজয়কৃষ্ণ চট্টোপাধ্যায়, শঙ্কর বাগড়ি, শুভাশিস চক্রবর্তী, রাহুল টোডি, কল্যাণ মজুমদার। এ ছাড়া বিভিন্ন পদে রয়েছেন রূপক সাহা (সচিব), শান্তিরঞ্জন দাশগুপ্ত (সহ-সচিব), সদানন্দ মুখোপাধ্যায় (অর্থসচিব), দেবদাস সমাদ্দার (কোষাধ্যক্ষ), সৈকত গঙ্গোপাধ্যায় (ফুটবল সচিব), সঞ্জীব আচার্য (ক্রিকেট সচিব), প্রবীর কুমার দফাদার (হকি সচিব), পার্থ প্রতিম রায় (অ্যাথলেটিক্স সচিব), ইন্দ্রনীল ঘোষ (টেনিস সচিব) এবং রজত গুহ (মাঠ সচিব)।

কার্যকরী সমিতির সদস্যেরা হলেন: ঝুলন গোস্বামী, সুবীর গঙ্গোপাধ্যায়, সন্তোষ ভট্টাচার্য, দীপ্তেন্দু মোহন বসু, সিদ্ধার্থ সরকার, দেবব্রত সরকার, বীরেন্দ্র কুমার সাহা, দীপঙ্কর চক্রবর্তী, বিশ্বজিৎ মজুমদার, তপন রায়, সুমন দাশগুপ্ত, অরিত্র রায়চৌধুরি, তমাল ঘোষাল, বেণীমাধব ভট্টাচার্য, মানব পাল, শুভাশিস দাশগুপ্ত, সরোজ ভট্টাচার্য, মলি গঙ্গোপাধ্যায়, দেবাশিস বসু, বিকাশ দত্ত এবং বিপ্লব পাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Jhulan Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE