Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Surajit Sengupta

Surajit Sengupta: সোমবার গভীর রাতে সুরজিৎ সেনগুপ্তের শারীরিক অবস্থার অবনতি

সোমবার কোভিড আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন এই ফুটবলারকে। প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন সুরজিৎ।

প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১০:৪৩
Share: Save:

সোমবার রাত পর্যন্তও স্থিতিশীল ছিলেন। কিন্তু তার পরেই হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয়েছে সুরজিৎ সেনগুপ্তের। অক্সিজেনের মাত্রা অনেকটাই কমে গিয়েছে। তাঁকে পোর্টেবল বাইপাপ চিকিৎসা ব্যবস্থার মধ্যে রাখা হয়েছে। হয়ত পুরো মাত্রায় বাইপাপ চিকিৎসা চালু করতে হবে।

বাইপাসের ধারে যে হাসপাতালে এই প্রাক্তন ফুটবলার ভর্তি আছেন, সেখান থেকে গভীর রাতে ফোন করে জানানো হয়, আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। কারণ, অক্সিজেনের মাত্রা ৫৩-এ নেমে গিয়েছে। এর পরেই পোর্টেবল বাইপাপ ব্যবস্থার মাধ্যমে অক্সিজেন দেওয়া হয় সুরজিৎকে। কিন্তু তাতে খুব একটা সন্তোষজনক ফল পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের মাত্রা ৭০-এর আশেপাশে থাকছে। ফলে তাঁকে পুরোদস্তুর বাইপাপের মধ্যে রাখা হতে পারে।

সোমবার কোভিড আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন এই ফুটবলারকে। প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন সুরজিৎ। তাঁকে সাধারণ কোভিড ওয়ার্ড থেকে এইচডিইউ-তে স্থানান্তরিত করা হয়। পর্যবেক্ষণে রাখার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু স্থিতিশীল ছিলেন সুরজিৎ। গভীর রাত থেকে হঠাৎই শারীরিক অবস্থার অবনতি শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surajit Sengupta COVID-19 football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE