Advertisement
২৬ এপ্রিল ২০২৪
East Bengal

১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে সলমনের শো, কেমন চলছে অনুষ্ঠানের প্রস্তুতি?

আগামী ১৩ তারিখ ইস্টবেঙ্গল ক্লাবে আসছেন সলমন খান। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আয়োজিত হতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ডান্স শো। প্রস্তুতি কেমন চলছে?

East Bengal

ইতিমধ্যেই ক্লাবে সাজসাজ রব। মাঠের যে দিকে স্টেজ বানানো হচ্ছে, সেই দিক ঘিরে দেওয়া হয়েছে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২২:৩৪
Share: Save:

আগামী ১৩ তারিখ ইস্টবেঙ্গল ক্লাবে আসছেন সলমন খান। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আয়োজিত হতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ডান্স শো। আড়াই-তিন ঘণ্টার অনুষ্ঠানে দর্শকদের ভরপুর মনোরঞ্জনের ব্যবস্থা থাকছে। ইস্টবেঙ্গল ক্লাবে সেই অনুষ্ঠান নিয়ে ব্যস্ততা তুঙ্গে।

ইতিমধ্যেই ক্লাবে সাজসাজ রব। মাঠের যে দিকে স্টেজ বানানো হচ্ছে, সেই দিক ঘিরে দেওয়া হয়েছে। স্টেজের প্রাথমিক কাজ ইতিমধ্যেই শেষ। লোহার বড় বড় বিম আনা হয়েছে। লোহার খাঁচা দিয়ে একটির উপরে আর একটি রেখে শক্তিশালী কাঠামো বানানো হচ্ছে। যে হেতু এটি ডান্স শো, তাই মঞ্চ শক্তিশালী করতেই হবে। তারই কাজ চলছে জোরকদমে।

অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং, দ্য ট্যুর — রিলোডেড’। সলমন ছাড়াও সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ে, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, মণীশ পাল, কামাল খান-সহ আরও অনেকের আসার কথা। অনুষ্ঠানের এক দিন আগেই চলে আসবেন তাঁরা। একটি রিহার্সাল হওয়ারও কথা রয়েছে। সলমনের টিম ইতিমধ্যেই ইস্টবেঙ্গল তাঁবু ঘুরে দেখে গিয়েছে।

সলমনের শো দেখতে গেলে সবচেয়ে কম দামি টিকিট হল ৬৯৯ টাকা। পিডব্লিউডি গ্যালারিতে দাঁড়িয়ে এই শো দেখা যাবে। একটি পিডব্লিউডি গ্যালারির সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। কিন্তু পিছন দিকে একটি পিডব্লিউডি গ্যালারির টিকিট পাওয়া যাচ্ছে। একজন দর্শক ৬৯৯ টাকা দিয়ে টিকিট কিনতে পারেন। একসঙ্গে তিন জনের টিকিট কাটতে চাইলে ১৫০০ টাকাতেই মিলবে।

এর পরে ভাইজান জ়োন এবং টাইগার জ়োন রয়েছে। টিকিটের দাম যথাক্রমে ১২৫০ এবং ১৫০০ টাকা। সে ক্ষেত্রে একসঙ্গে তিন জনের টিকিট কিনতে চাইলে যথাক্রমে ৩০০০ এবং ৪০০০ টাকা দিতে হবে। দু’টি ক্ষেত্রেই দাঁড়িয়ে অনুষ্ঠান দেখতে হবে।

এরিয়ান্স গ্যালারি থেকে বাকেট চেয়ারে বসে অনুষ্ঠান দেখা যাবে। দাম ১৬৫০ টাকা। এ ছাড়া সুলতান জ়োন (ইস্টবেঙ্গল গ্যালারি, টিকিটের দাম ৪০০০ টাকা), ওয়ান্টেড জ়োন (৪৫০০ টাকা), রেডি জ়‌োনের (১০ হাজার টাকা) টিকিট রয়েছে। দাবাং জ়োনে ৪০ হাজার টাকার টিকিটে দু’জন সোফায় বসে অনুষ্ঠান দেখতে পারবেন। অর্থাৎ মোটের উপর সব বিভাগেই টিকিট পড়ে রয়েছে দর্শকদের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE