Advertisement
০৩ মার্চ ২০২৪
I-League

কোচ বদলাতেই সাফল্য, আই লিগের শীর্ষে থাকা দলকে ছ’গোল দিল মহমেডান

মহমেডান জিতেছে ৬-৪ গোলে। পয়েন্ট তালিকায় উঠে এল নবম স্থানে। মহমেডানের হয়ে জোড়া গোল কিন লিউইস এবং আবিয়োলা দাউদার।

mohammedan sporting

গোলের পর উচ্ছ্বাস মহমেডান ফুটবলারদের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২২
Share: Save:

কোচ বদলাতেই সাফল্য পেল মহমেডান স্পোর্টিং। শুক্রবার তারা ছ’গোল দিল আই লিগে সবার উপরে থাকা দল শ্রীনিধি ডেকান এফসি-কে। ম্যাচটি মহমেডান জিতেছে ৬-৪ গোলে। পয়েন্ট তালিকায় উঠে এল নবম স্থানে। মহমেডানের হয়ে জোড়া গোল কিন লিউইস এবং আবিয়োলা দাউদার।

চলতি আই লিগে তিন বার কোচ বদল হয়েছে মহমেডানের। প্রথমে ছিলেন আন্দ্রে চের্নিশভ। তিনি কাঙ্ক্ষিত সাফল্য দিতে না পারায় কোচ করে আনা হয় কিবু ভিকুনাকে। ময়দানে জনপ্রিয় কিবুও মহমেডানকে সাফল্য দিতে পারেননি। বাধ্য হয়ে দেশীয় কোচে আস্থা রাখে মহমেডান। আনা হয় মেহরাজউদ্দিন ওয়াডুকে। সেই মেহরাজ প্রথম ম্যাচেই দলকে জেতাতে সাহায্য করলেন।

দু’মিনিটেই কিন লিউইসের গোলে এগিয়ে যায় মহমেডান। পরের মিনিটেই সমতা ফেরান শ্রীনিধির হাসান। ২৫ গজ দূর থেকে গোল করে মহমেডানকে এগিয়ে দেন আবিয়োলা দাউদা। ডেভিড কাস্তানেদার পেনাল্টি থেকে সমতা ফেরায় শ্রীনিধি। ৩০ মিনিটের মাথায় মহমেডানের তৃতীয় গোল দাউদারই।

দ্বিতীয়ার্ধ শুরু হতে মহমেডানকে ৪-২ এগিয়ে দেন শেখ ফৈয়াজ। ৬৭ মিনিটে আবার গোল লিউইসের। মহমেডান ৫-২ এগিয়ে যায়। শ্রীনিধির ওলগানা একটি গোল শোধ করলেও নিকোলা স্তোজানোভিচ ৬-৩ এগিয়ে দেন মহমেডানকে। ম্যাচের শেষ মিনিটে ব্যবধান কমান শ্রীনিধির গ্যাব্রিয়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE