Advertisement
১০ মে ২০২৪
Mohammedan Sporting Club

Mohammedan Sporting: রিয়াল কাশ্মীরকে হারিয়ে ফের আই লিগের শীর্ষে মহমেডান

রিয়াল কাশ্মীরকে হারিয়ে আবার আই লিগের শীর্ষস্থানে উঠে গেল মহমেডান স্পোর্টিং। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে তারা জিতল ৩-১ গোলে।

গোলের পর খেলোয়াড়দের উচ্ছ্বাস।

গোলের পর খেলোয়াড়দের উচ্ছ্বাস। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ২২:১৮
Share: Save:

রিয়াল কাশ্মীরকে হারিয়ে আবার আই লিগের শীর্ষস্থানে উঠে গেল মহমেডান স্পোর্টিং। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে তারা জিতল ৩-১ গোলে। জোড়া শেখ ফৈয়াজের। একটি গোল আন্দেলো রুদোভিচের। ১১ ম্যাচে ২৫ নিয়ে পয়েন্ট তালিকায় সবার উপরে মহমেডান। গোকুলম কেরলকে টপকে গেল তারা।

এ দিন খেলার ১২ মিনিটেই এগিয়ে যায় মহমেডান। মার্কাস জোসেফের পাস থেকে দুরন্ত গোল করেন রুদোভিচ। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধে কাশ্মীরের হয়ে সমতা ফেরান কিম কিমা। তবে এগিয়ে যেতে সময় নেয়নি মহমেডান। ৬৩ মিনিটে রুদোভিচের নীচু ক্রস থেকে মহমেডানকে এগিয়ে দেন ফৈয়াজ। ম্যাচের শেষ মুহূর্তে আবার গোল করে মহমেডানের জয় নিশ্চিত করেন তিনি।

ম্যাচের পর কোচ আন্দ্রেই চের্নিশভ বলেছেন, “আজকের জয়টা আমাদের পক্ষে খুব গুরুত্বপূর্ণ ছিল। আগের ম্যাচে হেরে গিয়ে ফুটবলারদের আত্মবিশ্বাস একটু হলেও তলানিতে ছিল। লিগ তালিকাতেও নেমে গিয়েছিলাম আমরা। কিন্তু এই জয় সেই আত্মবিশ্বাস ফিরিয়ে আনবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Club I-League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE