Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Freddy Rincon

Freddy Rincon: গাড়ি দুর্ঘটনায় মৃত্যু কলম্বিয়ার প্রাক্তন বিশ্বকাপারের

নব্বইয়ের দশকে কলম্বিয়ার হয়ে তিনটি বিশ্বকাপ খেলেছেন ফ্রেডি। ১৯৯০ সালের বিশ্বকাপে পশ্চিম জার্মানির বিরুদ্ধে গোল করে ম্যাচ ড্র করেন ফ্রেডি। ফলে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার হাত থেকে বাঁচে কলম্বিয়া। দেশের হয়ে ৮৪টি ম্যাচে ১৭টি গোল করেছেন ফ্রেডি।

কলম্বিয়ার হয়ে তিনটি বিশ্বকাপ খেলেছেন ফ্রেডি

কলম্বিয়ার হয়ে তিনটি বিশ্বকাপ খেলেছেন ফ্রেডি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১২:২৬
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল কলম্বিয়ার হয়ে বিশ্বকাপ খেলা ফুটবলার ফ্রেডি রিঙ্কনের। বুধবার গভীর রাতে কলম্বিয়ার কালি শহরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৫ বছর।
সোমবার সকালে একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ফ্রেডি। তাঁদের গাড়ির সঙ্গে একটি বাসের সংঘর্ষ হয়। গাড়িতে চার জন ছিলেন। তাঁদের মধ্যে সব থেকে বেশি আহত হন ফ্রেডি। তাঁকে সঙ্গে সঙ্গে একটি হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে ছিলেন তিনি। বুধবার তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচারও করা হয় ফ্রেডির মস্তিষ্কে। তার পরেও তাঁকে বাঁচানো যায়নি। ফ্রেডির মৃত্যুতে শোকের ছায়া ফুটবল মহলে।

নব্বইয়ের দশকে কলম্বিয়ার হয়ে তিনটি বিশ্বকাপ খেলেছেন ফ্রেডি। ১৯৯০ সালের বিশ্বকাপে পশ্চিম জার্মানির বিরুদ্ধে গোল করে ম্যাচ ড্র করেন ফ্রেডি। ফলে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার হাত থেকে বাঁচে কলম্বিয়া। দেশের হয়ে ৮৪টি ম্যাচে ১৭টি গোল করেছেন ফ্রেডি। রিয়াল মাদ্রিদ, কোরিন্থিয়ান্স, নাপোলি ও স্যান্টোসের হয়ে ক্লাব ফুটবল খেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Freddy Rincon Colombia Football World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE