Advertisement
০১ মে ২০২৪
Mohun Bagan

এ বার জলপাইগুড়িতেও মোহনবাগানের নামে রাস্তা, চলতি বছর কলকাতা হকি লিগে খেলবে সবুজ-মেরুন

উত্তরবঙ্গের আর এক শহরে এ বার রাস্তা হচ্ছে মোহনবাগানের নামে। এ ছাড়া চলতি বছর কলকাতা হকি লিগে খেলতে নামবে বাগান। কার্যকরী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

football

মোহনবাগান ক্লাব তাঁবু। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ২২:১০
Share: Save:

শিলিগুড়ির পরে উত্তরবঙ্গের আর এক শহরে এ বার দেখা যাবে মোহনবাগানের নামে রাস্তা। ফেব্রুয়ারি মাসে জলপাইগুড়িতে একটি রাস্তার নাম হবে এই ক্লাবের নামে। এ ছাড়া চলতি বছর কলকাতা হকি লিগে খেলতে নামবে বাগান। কার্যকরী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার ক্লাব তাঁবুতে কার্যকরী কমিটির বৈঠক ছিল। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে আগামী ১১ ফেব্রুয়ারি জলপাইগুড়ি পুর এলাকায় আশালতা বসু উচ্চমাধ্যমিক বিদ্যালয় থেকে শনি মন্দির পর্যন্ত রাস্তার নাম মোহনবাগানের নামে হবে। সে দিনই নতুন রাস্তার উদ্বোধন হবে। প্রথম ঠিক হয়েছিল যে ২১ জানুয়ারি এই রাস্তার নাম বদল হবে। কিন্তু ২০ ও ২১ জানুয়ারি ক্লাবের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান রয়েছে। ক্লাবের মাঠেই সেই অনুষ্ঠান হবে। সেই জন্য রাস্তা উদ্বোধনের দিন বদল করা হয়েছে।

বৈঠকে আরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ১৭ ফেব্রুয়ারি ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। তা ছাড়া চলতি বছর কলকাতা হকি লিগের প্রথম ডিভিশনে খেলবে মোহনবাগান। সেই কারণে ক্লাবের হকি দল তৈরি করা হচ্ছে। এ ছাড়া একটি মিউজ়িয়াম কমিটি তৈরি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Kolkata Football Maidan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE