Advertisement
১০ মে ২০২৪
Indian Football

Sunil Chhetri: যুবভারতীতে দর্শকদের সামনে এশিয়ান কাপের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে পারেন সুনীলরা

আগামী জুন মাসে এশিয়ান কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচগুলি হবে। তার কিছু ম্যাচ হতে চলেছে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে।

সুনীলরা কি যুবভারতীতে খেলবেন

সুনীলরা কি যুবভারতীতে খেলবেন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫২
Share: Save:

আগামী জুন মাসে এশিয়ান কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচগুলি হবে। তার কিছু ম্যাচ হতে চলেছে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে। ম্যাচ আয়োজন করার জন্য সর্বভারতীয় ফুটবল সংস্থা আবেদন করেছিল। সেই আবেদন গ্রাহ্য করা হয়েছে। ভারতের সঙ্গেই এই রাউন্ডের ম্যাচগুলি আয়োজন করতে চলেছে কুয়েত, কিরঘিজ প্রজাতন্ত্র, মালয়েশিয়া, মঙ্গোলিয়া এবং উজবেকিস্তান।

তবে সুনীল ছেত্রীরা ঘরের মাঠে খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। সেটা জানা যাবে ২৪ ফেব্রুয়ারি। ওই দিনই তৃতীয় রাউন্ডের ম্যাচগুলির ড্র হবে। ১৩টি দলের মধ্যে চীন আগেই মূলপর্বে চলে গিয়েছে। বাকি ১১টি জায়গার জন্য লড়ছে ২৪টি দল, যার মধ্যে রয়েছে ভারতও। যোগ্যতা অর্জনের ম্যাচগুলি জুন মাসের ৮, ১১ এবং ১৪ তারিখে হবে।

শেষ বার যুবভারতীতে বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলেছিল ভারত। সংস্থার সচিব কুশল দাস বলেছেন, “কলকাতার পরিকাঠামো খুবই ভাল। স্টেডিয়ামের পাশাপাশি অনুশীলনের জায়গা রয়েছে। খেলোয়াড়দের থাকার হোটেলও স্টেডিয়ামের কাছেই। আশা করি জুন মাসে দর্শকের সামনেই খেলা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE