Advertisement
০১ মে ২০২৪
Sunil Chhetri

বাবা হলেন সুনীল ছেত্রী, পুত্রসন্তানের জন্ম দিলেন স্ত্রী সোনম

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী বাবা হলেন। বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সোনম ভট্টাচার্য। মা ও সন্তান দু’জনেই সুস্থ।

Sunil Chhetri and Sonam Bhattacharya

সুনীল ছেত্রী (বাঁ দিকে) ও তাঁর স্ত্রী সোনম ভট্টাচার্য। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৩:১১
Share: Save:

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী বাবা হলেন। বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সোনম ভট্টাচার্য। মা ও সন্তান দু’জনেই সুস্থ।

অন্তঃসত্ত্বা অবস্থায় ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সোনম। সেই খবরে উদ্বেগ ছড়িয়েছিল অনুরাগীদের মধ্যে। যদিও পরে ডেঙ্গি থেকে সুস্থ হয়ে ওঠেন তিনি। মেয়ে পুত্রসন্তানের জন্ম দেওয়ায় খুব খুশি দাদু সুব্রত ভট্টাচার্য। ভারতের প্রাক্তন ফুটবলার আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘আমি খুব খুশি। আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। মা, ছেলে দু’জনেই সুস্থ আছে।’’ এখন বেঙ্গালুরুর একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন সোনম।

তিনি যে বাবা হতে চলেছেন তার খবর নিজেই জানিয়েছিলেন সুনীল। গত ১২ জুন আন্তঃমহাদেশীয় কাপে ভানুয়াটুর বিরুদ্ধে গোল করে বলটিকে জার্সির ভেতরে পুরে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের একটি বিশেষ অংশের দিকে ছুটে যান সুনীল। দেখা যায়, সে দিকে বসে রয়েছেন তাঁর স্ত্রী সোনম। স্ত্রীর উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন সুনীল। পাল্টা সোনমও চুম্বন ছুড়ে দেন। তখনই আন্দাজ করা গিয়েছিল ব্যাপারটা।

ম্যাচের পর খোলসা করে সুনীল বলেন, “আমাদের পরিবার বাড়তে চলেছে। এ ভাবেই সেই ঘোষণাটা করতে চেয়েছিলাম। এই উচ্ছ্বাস অবশ্য খুবই পুরনো। অনেকেই আগে করেছে। তবু আমি এটাই করতে চেয়েছিলাম। সবার আশীর্বাদ এবং শুভেচ্ছা কামনা করছি।”

প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রীর কাছে থাকবেন বলেই জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন সুনীল। ডুরান্ড কাপেও বেঙ্গালুরুর হয়ে খেলেননি তিনি। সুনীলকে বাদ দিয়েই কিংস কাপের দল ঘোষণা করেছেন ভারতীয় কোচ ইগর স্তিমাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri india football Baby Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE