Advertisement
১৯ মে ২০২৪
Lionel Messi

মেসিকে স্বাগত জানাতে সাজছে মায়ামি, অপেক্ষায় সমর্থকেরা, ‘রং মিস্ত্রি’ হতে হল বেকহ্যামকে!

মেসিকে বরণ করে নিতে প্রস্তুত মায়ামি। আগামী রবিবার মেসিকে নিজেদের ফুটবলার হিসাবে আনুষ্ঠানিক ভাবে পরিচয় করিয়ে দিতে পারেন ইন্টার মায়ামি কর্তৃপক্ষ।

picture of Lionel Messi and David Beckham

(বাঁদিকে) লিয়োনেল মেসি এবং ডেভিড বেকহ্যাম। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৭:০০
Share: Save:

লিয়োনেল মেসিকে বরণ করে নিতে প্রস্তুত মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামি। বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ককে স্বাগত জানাতে সাজ সাজ রব মায়ামিজুড়ে। ক্লাবের বিশেষ প্রস্তুতিতে হাত লাগালেন অন্যতম কর্ণধার ডেভিড বেকহ্যাম নিজেও।

সব ঠিক থাকলে আগামী মঙ্গলবার মায়ামি পৌঁছতে পারেন মেসি। তাঁকে স্বাগত জানাতে মায়ামি জুড়ে চলছে বিশেষ প্রস্তুতি। সেজে উঠেছে ইন্টার মায়ামি ক্লাব। মেসির জন্য প্রহর গুনছেন সমর্থকেরা। আগামী রবিবার মেসিকে নিজেদের ফুটবলার হিসাবে বিশ্বের সামনে আনুষ্ঠানিক ভাবে পরিচয় করিয়ে দেবেন ইন্টার মায়ামি কর্তৃপক্ষ।

মেসির মাপের কোনও ফুটবলার এর আগে ইন্টার মায়ামির জার্সি পরে খেলেননি। তাই মায়ামিতে উৎসবের আবহ। শহরের একটি বহুতলের দেওয়ালে আঁকা হয়েছে মেসির বিশালাকার ছবি। ক্রেনে উঠে সেই ছবিতে তুলির শেষ টান দিলেন বেকহ্যাম নিজে। মূলত তাঁর চেষ্টাতেই প্যারিস সঁ জরমঁ ছেড়ে আমেরিকার ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যাম সমাজমাধ্যমে একটি ভিডিয়ো দিয়েছেন। তাতে দেখা যাচ্ছে শিল্পীরা ক্রেনে চড়ে মেসির বিশালাকার হাসি মুখের ছবির দাঁতের অংশ রং করছেন। সেই কাজের তদারকি করছেন বেকহ্যাম নিজে। পরে ক্রেনে উঠে বেকহ্যাম নিজেও রং করার কাজে হাত দেন। ভিক্টোরিয়া বলেছেন, ‘‘কয়েক দিন আগে আমরা মায়ামিতে এসেছি। আমার মনে হয় ডেভিড দারুণ একটা কাজ করেছে। এখানে এসেই কাজ শুরু করে দিয়েছে। দেখুন, এটা (মেসির ছবি) কী বিশাল। এমন কী কোনও কাজ রয়েছে, যেটা ডেভিড করতে পারে না। রং করার জন্য ক্রেনেও উঠেছে। যে ব্যক্তি মেসির দাঁতে রং করছিলেন, সেটাই ডেভিড। আমি অভিভূত।’’

পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে আমেরিকায় আসছেন মেসি। আগামী ২১ জুলাই লিগ কাপে মেক্সিকোর ক্রুজ আজ়ুলের বিরুদ্ধে প্রথম বার ইন্টার মায়ামির জার্সি পরে খেলতে পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi david beckham Inter Miami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE