Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

Mohun Bagan: পাঁচ গোলে হার দলের জন্য ভাল হল, মনে করছেন মোহনবাগানের অন্তর্বর্তী সচিব

মুম্বইয়ের বিরুদ্ধে হার যদিও মোহনবাগানকে পাল্টে দেবে বলে মনে করছেন মোহনবাগানের অন্তর্বর্তিকালীন সচিব।

অন্তর্বর্তিকালীন সচিব হলেন সত্যজিৎ চট্টোপাধ্যায়।

অন্তর্বর্তিকালীন সচিব হলেন সত্যজিৎ চট্টোপাধ্যায়। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ২০:১৯
Share: Save:

মুম্বই সিটির বিরুদ্ধে পাঁচ গোল খাওয়া এটিকে মোহনবাগানের জন্য ভাল হয়েছে বলেই মনে করেছেন সত্যজিৎ চট্টোপাধ্যায়। মঙ্গলবার মোহনবাগান সচিব পদ থেকে ইস্তফা দেন সৃঞ্জয় বসু। বৃহস্পতিবার তাঁর জায়গায় অন্তর্বর্তিকালীন সচিব হলেন সত্যজিৎ। দায়িত্ব নিয়েই জানিয়ে দিলেন যে তিনি আশাবাদী মোহনবাগান আইএসএল জিতবে।

বুধবার মুম্বই সিটির বিরুদ্ধে ১-৫ গোলে হেরে যায় এটিকে মোহনবাগান। সত্যজিৎ বলেন, “গোল খাওয়া দলের জন্য অবশ্যই খারাপ দিক। কিন্তু এটা নিয়ে গেল গেল রব তোলার কিছু নেই। পৃথিবীর সব দলই এমন গোল খায়। ব্রাজিলও সাত গোল খেয়েছিল। সে সব নিয়ে খুব কথা হয় না। আমার বিশ্বাস মোহনবাগান চ্যাম্পিয়ন হবে।”

রেফারিং নিয়ে ক্ষুদ্ধ সত্যজিৎ। তিনি বলেন, “ভীষণ খারাপ রেফারিং। ভাবতেই পারছি না ওই দুটো গোল কী ভাবে হল। দেখা যাচ্ছে হাত দিয়ে গোল দিল, আরেকটা অফসাইড। বহু দিন পর এত খারাপ রেফারিং দেখলাম।”

যা বললেন সত্যজিৎ।

মুম্বইয়ের বিরুদ্ধে হার যদিও মোহনবাগানকে পাল্টে দেবে বলে মনে করছেন মোহনবাগানের অন্তর্বর্তিকালীন সচিব। সত্যজিৎ বলেন, “শেষ বছর মুম্বইয়ের বিরুদ্ধে তিনটে ম্যাচ হেরেছি। তবে এ বারের হার মোহনবাগানের জন্য আশীর্বাদ। এর পর মোহনবাগান হারবে বলে মনে হয় না। আমি নিশ্চিত মোহনবাগান চ্যাম্পিয়ন হবে।”

নতুন দায়িত্ব পেয়ে কেমন লাগছে তাও জানিয়েছেন সত্যজিৎ। তিনি বলেন, “আমার কাছে খুব গর্বের ব্যাপার। মোহনবাগানে ফুটবলার হিসেবে খেলার পর এমন একটা দায়িত্ব খুব বেশি কেউ পায়নি। আমি খুব ভাগ্যবান। মোহনবাগান ক্লাবের হয়ে যে কোনও কাজ করাই আমার কাছে গর্বের।”

তবে সৃঞ্জয়ের সঙ্গে এখনও কথা হয়নি বলেই জানিয়েছেন সত্যজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan mohun bagan ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE