Advertisement
২২ মে ২০২৪
Hugo Boumous

ISL 2021-22: ডার্বি নিয়ে পড়াশুনো শেষ, এ বার মাঠে নামার জন্য মুখিয়ে এটিকে মোহনবাগানের বুমোস

কিছু দিন আগে পর্যন্ত তাঁকে নিয়ে বিতর্ক চলছিল। গোয়ায় আইএসএল-এর প্রস্তুতি শুরু করে দিলেও এটিকে মোহনবাগান দলে যোগ দেননি তিনি।

হুগো বুমোস

হুগো বুমোস ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ২২:০৯
Share: Save:

কিছু দিন আগে পর্যন্ত তাঁকে নিয়ে বিতর্ক চলছিল। গোয়ায় আইএসএল-এর প্রস্তুতি শুরু করে দিলেও এটিকে মোহনবাগান দলে যোগ দেননি তিনি। মাঝে দলের হয়ে খেলার যাবতীয় ছবি ইনস্টাগ্রাম থেকেও মুছে দেন। তবে যাবতীয় জল্পনা কাটিয়ে গোয়ায় সবুজ-মেরুন শিবিরে যোগ দিয়েছেন হুগো বুমোস। আসন্ন মরসুমে দলের অন্যতম সেরা শক্তি হয়ে উঠতে চলেছেন তিনি।

কেন দেরিতে যোগ দিলেন সে প্রসঙ্গে বুমোস বলেছেন, “কিছু সমস্যা হয়েছিল। তবে এখন তা কাটিয়ে উঠেছি। এখন ক্লাবের প্রতি ১০০ শতাংশ দায়বদ্ধ। বাকিদের থেকে আলাদা থাকলেও আমি নিজের মতো করে প্রস্তুতি নিয়েছি।” কী ধরনের প্রস্তুতি নিয়েছেন তিনি? বুমোসের জবাব, “প্যারিসে আমার সঙ্গে একজন শারীরিক প্রশিক্ষক থাকতেন। তিনিই আমাকে যাবতীয় নির্দেশ দিতেন। খাদ্যতালিকা থেকে অনুশীলন সবই ঠিক করতেন তিনি। এই পর্যায়ে খেলার জন্য ফিটনেস রাখতেই হবে।”

মরসুমের দ্বিতীয় ম্যাচই চিরশত্রু এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে। সেই ম্যাচ খেলতে মুখিয়ে রয়েছেন বুমোস। বলেছেন, “এরকম আবেগ দেখতে পাব বলেই তো ফুটবল খেলতে এসেছি। এই ডার্বি নিয়ে কেন এত মাতামাতি সেটা নিয়ে ভাল করে পড়াশুনো করেছি। সবার সামনে এ ধরনের ম্যাচ খেলার মজাই আলাদা। যদিও এ বার দর্শকদের ছাড়াই হয়তো খেলতে হবে। তবে আমি তৈরি আছি।”

গত বারের চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি থেকে যোগ দিয়েছেন বুমোস। হারিয়েছিলেন তাঁর বর্তমান দল এটিকে মোহনবাগানকেই। বুমোস আত্মবিশ্বাসী যে এ বার নতুন দলের হয়েও ট্রফি জিততে পারবেন। বলেছেন, “প্রত্যেকটা মরসুমই আলাদা। এই দল অনেক দূর যেতে পারে। ভারতে প্রতি বছরই ফুটবল উন্নতি করছে। আমি নিজে সেরা দেব এবং সতীর্থদেরও সেরা দেওয়ার জন্য উদ্বুদ্ধ করব। গত বার রানার্স হয়েছিলাম। এ বার লক্ষ্য একটাই, ট্রফি জয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hugo Boumous ATK Mohun Bagan SC East Bengal ISL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE