Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Liston Colaco

ISL 2021-22: বুধবারের গোলটিকেই সেরা বলে দিলেন এটিকে মোহনবাগানের লিস্টন

নতুন কোচ জুয়ান ফেরান্দোর হাত ধরে ছন্দে ফিরেছে এটিকে মোহনবাগান। পরপর দু’টি ম্যাচ জিতে লিগ তালিকায় তৃতীয় স্থানে উঠেছে তারা।

লিস্টন কোলাসো।

লিস্টন কোলাসো। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৬:৩০
Share: Save:

নতুন কোচ জুয়ান ফেরান্দোর হাত ধরে ছন্দে ফিরেছে এটিকে মোহনবাগান। পরপর দু’টি ম্যাচ জিতে লিগ তালিকায় তৃতীয় স্থানে উঠেছে তারা। প্লে-অফের সম্ভাবনা ক্রমশ বাড়ছে। তবু বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে জেতার পর ফুটবলারদের ছুটি দিলেন না কোচ। দল দুপুরে অনুশীলন করেছে।

ফেরান্দোকে স্বস্তি দিচ্ছে লিস্টন কোলাসোর ফর্ম। এ মরসুমে রেকর্ড অর্থ দিয়ে লিস্টনকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। তখন অনেকেই প্রশ্ন করেছিলেন। কিন্তু পাঁচ গোল করে সেই সমালোচনার জবাব দিয়েছেন লিস্টন। বৃহস্পতিবার তিনি জানালেন, পাঁচ গোলের মধ্যে গোয়ার বিরুদ্ধে গোলটিই তাঁর সেরা।

এটিকে মিডিয়া টিমকে তিনি বলেছেন, “প্রাক্তন দলের বিরুদ্ধে নামার সময় মনে অনেক আবেগ ভিড় করে এসেছিল। গোল করার জন্য মুখিয়ে ছিলাম। আমার বাবা-মাও চেয়েছিলেন সেটাই। তাই গোল করতে পেরে তৃপ্ত। তবে দল যে জয়ের পথে ফিরেছে, এটা দেখে সব থেকে বেশি খুশি।”

লিস্টনের সংযোজন, “অনেকেই আমার গোলকে বিশ্বমানের বলছেন। এই গোল নাকি এ বারের আইএসএল-এর সেরা গোলের তালিকাতেও থাকতে চলেছে। তবে সত্যিটা হল, আমি গোল লক্ষ্য করেই শটটা মেরেছিলাম। ভাবতে পারিনি বলটা অত বাঁক খাবে। গোলটা বারবার টিভিতে দেখানো হয়েছে। আমি নিজেও হোটেলে ফিরে গোলটা দেখে উত্তেজিত। এখনও পর্যন্ত এটাই আমার করা সেরা গোল। এমনিতে দূরপাল্লার শট নিয়মিত অনুশীলন করি। তারই সুফল পেয়েছি। এই গোল আমার মা নজরানাকে উৎসর্গ করছি।”

লিস্টন মনে করেন, এখন গোল নিয়ে মাথা ঘামানোর বেশি সময় নেই। গোয়া ম্যাচে তাঁরা অনেক ভুল করেছেন। সামনেই হায়দরাবাদ ম্যাচ। তাই দলকে আরও বেশি মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE