Advertisement
১১ মে ২০২৪
ATK Mohun Bagan

বেঙ্গালুরুর বিরুদ্ধেও ড্র এটিকে মোহনবাগানের, কী ভাবে আটকে গেল সবুজ-মেরুন

কলকাতা ডার্বির পর থেকে আর জয় নেই এটিকে মোহনবাগানে। দু’টি ম্যাচ হারের পর শেষ ম্যাচে চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে ড্র করেছে তারা।

বলের লড়াই দুই দলের।

বলের লড়াই দুই দলের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৯:৩১
Share: Save:

খেলা শেষ। আর গোল করতে পারল না সবুজ-মেরুন। আটকে গেল টানা চার ম্যাচে।

৭২ মিনিট। গোওওওওওওওল। রোশন নাওরেমের ক্রস থেকে গোল করলেন প্রিন্স ইবারা।

৫৮ মিনিট। গোওওওওওওল। বক্সে ফাউল হয়েছিল। রেফারি পেনাল্টি দেন। পেনাল্টি থেকে গোল করলেন কৃষ্ণ।

বিরতি। খেলার ফল ২-২।

৩৭ মিনিট। গোওওওওওওল। প্রতি আক্রমণে এ বার গোল তুলে নিল এটিকে মোহনবাগান। কৃষ্ণ পাস দিয়েছিলেন বুমোসকে। বেঙ্গালুরুর ডিফেন্ডারদের পিছনে ফেলে গোল করেন ফরাসি স্ট্রাইকার।

২৫ মিনিট। গোওওওওওওল। ফের গোল দিল বেঙ্গালুরু। কর্নার থেকে হেড করে বেঙ্গালুরুকে এগিয়ে দিলেন দানিশ ফারুক। অনেকটা শুভাশিসের ধাঁচেই গোল দিল বেঙ্গালুরু।

১৬ মিনিট। গোওওওওওওল। বেশিক্ষণ লিড ধরে রাখতে পারল না এটিকে মোহনবাগান। শুভাশিস ফাউল করেছিলেন বক্সে। পেনাল্টি থেকে বেঙ্গালুরুর হয়ে সমতা ফেরালেন ক্লেটন সিলভা।

১৩ মিনিট। গোওওওওওওল। এগিয়ে গেল এটিকে মোহনবাগান। কর্নার নিয়েছিলেন বুমোস। দুরন্ত হেডে গোল করলেন শুভাশিস। গুরপ্রীতের কিছু করার ছিল না।

বেঙ্গালুরুর প্রথম একাদশে নেই সুনীল ছেত্রী।

এটিকে মোহনবাগানের প্রথম একাদশ: অমরিন্দর, তিরি, আশুতোষ, জনি, বুমোস, মনবীর, শুভাশিস, লিস্টন, প্রীতম (অধিনায়ক), কৃষ্ণ এবং দীপক।

কলকাতা ডার্বির পর থেকে আর জয় নেই এটিকে মোহনবাগানে। দু’টি ম্যাচ হারের পর শেষ ম্যাচে চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে ড্র করেছে তারা। জয়ে ফিরতে মরিয়া সবুজ-মেরুন ব্রিগেড।

এ অবস্থায় তাদের আশা জাগাচ্ছে পরবর্তী প্রতিপক্ষ। বৃহস্পতিবার বাম্বোলিমে এটিকে মোহনবাগানের সামনে বেঙ্গালুরু এফসি। সুনীল ছেত্রীর দলের অবস্থা এটিকে মোহনবাগানের থেকেও খারাপ। ছ’টি ম্যাচে মাত্র একটিতে জিতেছে তারা। শেষ তিন ম্যাচে হেরে খেলতে নামছে বেঙ্গালুরু এফসি। ছন্দহীন এই দলের বিরুদ্ধেই জয়ে ফিরতে চাইছে এটিকে মোহনবাগান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan Bengaluru FC ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE