Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

SC East Bengal: এক ম্যাচে ১০ গোল! ওড়িশাকে ৪ গোল দিয়েও আধ ডজন গোল খেয়ে হার লাল-হলুদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ নভেম্বর ২০২১ ২১:২৬
জয়ের উৎসব।

জয়ের উৎসব।
ছবি: টুইটার থেকে

ফের হার এসসি ইস্টবেঙ্গলের। ৪ গোল করলেও ৬ গোল হজম করল লাল-হলুদ। শুরুতে এগিয়ে গিয়েও ভেঙে গেল জয়ের স্বপ্ন। লিগ টেবিলে ১০ নম্বরেই থেকে গেল তারা।

ম্যাচের শুরুতেই ইস্টবেঙ্গলকে এগিয়ে দিয়েছিলেন ড্যারেন সিডোয়েল। ১৩ মিনিটের মাথায় রাজু গায়কোয়াড়ের থ্রো থেকে গোল করেন তিনি। কিন্তু সেই সুবিধা নিতে পারেনি ইস্টবেঙ্গল। প্রথমার্ধের মধ্যেই পর পর তিনটি গোল হজম করতে হয় তাদের। ১-৩ গোলে পিছিয়ে পড়ে তারা।

ওড়িশার হয়ে প্রথম গোলটি করেছিলেন হেক্টর রোডাস। ৩৩ মিনিটের মাথায় গোল করেন তিনি। জাভি হার্নান্ডেজের ফ্রি কিক থেকে আসা বলে হেড করে বল জালে জড়িয়ে দেন হেক্টর। ৪০ মিনিটের মাথায় ফের গোল করেন তিনি। এ বারেও গোল করেন হেড দিয়ে। কর্নার থেকে উড়ে আসা বলে প্রায় শুয়ে পড়ে হেড করে জালে জড়িয়ে দেন। নাগালই পেলেন না লাল-হলুদ গোলরক্ষক শুভম সেন।

Advertisement

ওড়িশার হয়ে তৃতীয় গোলটি করেন জাভি হার্নান্ডেজ। কর্নার থেকে গোল করেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার। প্রথমার্ধের শেষে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় ওড়িশা।

দ্বিতীয়ার্ধে ৬ গোল হল মঙ্গলবারের ম্যাচে। ৭১ মিনিটের মাথায় গোল করে ওড়িশার ব্যবধান বাড়ান আরিদাই। ৮০ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের হয়ে একটি গোল শোধ করেন সেমবোই হাওকিপ। দু’মিনিটের মাথায় পঞ্চম গোল করে ওড়িশা। ইসাকা রালতের গোলে ব্যবধান বাড়ায় তারা।

৯০ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন চুকওয়া। পরের মিনিটেই পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। সেখান থেকে গোল করেন চুকওয়া। তবে শেষ সময়ে ষষ্ঠ গোল করে ইস্টবেঙ্গলের কফিনে পেরেক পুঁতে দেন আরিদাই।

আরও পড়ুন

Advertisement