Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2022-23

ঘরের মাঠে কৃষ্ণের বাঁশিতে সুর কাটল বাগানের, বেঙ্গালুরুর বিরুদ্ধে ১-২ গোল হার

প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। কিন্তু সেই সময় বেঙ্গালুরুর সন্দেশ ঝিঙ্গানকে লাল কার্ড দেখালেও কিছু বলার ছিল না। তিনি ইচ্ছাকৃত ভাবে হাত দিয়ে বল আটকান। কিন্তু রেফারি কোনও কার্ডই দেখালেন না।

Roy Krishna

কৃষ্ণই যুবভারতীতে খেলা দেখতে আসা বাগান সমর্থকদের মুখের হাসি মিলিয়ে দিলেন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩৩
Share: Save:

আইএসএল জয়ের লড়াইয়ে পিছিয়ে যাচ্ছে এটিকে মোহনবাগান। ঘরের মাঠে রবিবার বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে ১-২ গোলে হার লিস্টন কোলাসোদের। আইএসএলে এই প্রথম বেঙ্গালুরুর বিরুদ্ধে হারল বাগান। বেঙ্গালুরুর হয়ে গোল করলেন প্রাক্তন বাগানিরাই। প্রথম গোল হাভি হার্নান্ডেজের। দ্বিতীয় গোল করেন রয় কৃষ্ণ। বাগানের হয়ে শেষ মুহূর্তে একটি গোল শোধ করেন দিমিত্রি পেত্রাতস।

প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। কিন্তু সেই সময় বেঙ্গালুরুর সন্দেশ ঝিঙ্গানকে লাল কার্ড দেখালেও কিছু বলার ছিল না। তিনি ইচ্ছাকৃত ভাবে হাত দিয়ে বল আটকান। কিন্তু রেফারি কোনও কার্ডই দেখালেন না। যা নিয়ে বাগান কোচ জুয়ান ফেরান্দো অভিযোগ জানাতে থাকেন রেফারির কাছে। কিন্তু রেফারি কোনও কার্ড দেখাননি। ম্যাচের প্রথম গোল আসে ৭৮ মিনিটে। এটিকে মোহনবাগান থেকে বেঙ্গালুরুতে সই করা হার্নান্ডেজ জালে বল জড়িয়ে দেন। বেঙ্গালুরু যে চাপটা বাগানের রক্ষণে তৈরি করছিল, সেটারই ফসল ওই গোল। বাঁ প্রান্তে বল পেয়েছিলেন রোশন নাওরেম। সেখান থেকে ক্রস পাঠান হার্নান্ডেজ উদ্দেশে। যা বাঁপায়ের ভলিতে জালে জড়িয়ে দেন হার্নান্ডেজ। কোনও সুযোগ পাননি বাগানের গোলরক্ষক বিশাল কায়েত।

বেঙ্গালুরুর হয়ে দ্বিতীয় গোল করেন রয় কৃষ্ণ। এক সময় যিনি মাঠে নামলে নিশ্চিন্ত থাকত সবুজ-মেরুন গ্যালারি। সেই কৃষ্ণই যুবভারতীতে খেলা দেখতে আসা বাগান সমর্থকদের মুখের হাসি মিলিয়ে দিলেন। ৯০ মিনিটের মাথায় গোল করেন তিনি। পাবলো পেরেজের মারা বল আটকে দিয়েছিলেন বিশাল। কিন্তু ফিরতি বলে গোল করে যান কৃষ্ণ। সুযোগ সন্ধানী স্ট্রাইকার শেষ মুহূর্তে নিজের কাজটা করতে ভুল করেননি। ৫ মিনিটের ইনজুরি সময় দেওয়া হয়। সেই সময় গোল শোধ করেন পেত্রাতস। মনবীর সিংহের পাস থেকে বল পান তিনি। গোলমুখী জোড়াল শট বেঙ্গালুরুর রক্ষণভাগের ফুটবলার অ্যালান কোস্টার মাথায় লেগে দিক পরিবর্তন করে। তাতেই গুরপ্রীত সাঁধুকে পরাস্ত হন। যদিও আর গোল করতে পারেনি বাগান। হেরেই ম্যাচ শেষ করে তারা। টানা পাঁচ ম্যাচে জয় তুলে নিল বেঙ্গালুরু।

মোহনবাগান লিগ টেবিলে রয়েছে চতুর্থ স্থানে। ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট রয়েছে তাদের। বেঙ্গালুরু ১৭ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে। ৯ ফেব্রুয়ারি মোহনবাগান খেলতে নামবে জামশেদপুরের বিরুদ্ধে। ১১ ফেব্রুয়ারি কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে খেলবে বেঙ্গালুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE