Advertisement
১৮ মে ২০২৪
ISL 2023-24

আইএসএল ফাইনাল হতে পারে কলকাতায়

২০১৪ সালে আইএসএলের উদ্বোধন হয়েছিল যুবভারতীতে। কিন্তু ফাইনাল কখনও কলকাতায় হয়নি। আইএসএলের দশম বর্ষ স্মরণীয় করে রাখতেই আয়োজকদের ভাবনায় রয়েছে কলকাতা। ফাইনাল আয়োজনের দৌড়ে রয়েছে মুম্বইও।

যুবভারতীতে।

যুবভারতীতে। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ০৭:৩০
Share: Save:

লিগ-শিল্ডের পরে আইএসএলের ফাইনাল আয়োজনকে কেন্দ্র করেও লড়াই কলকাতা ও মুম্বইয়ের মধ্যে! সপ্তাহখানেকের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে ফাইনালের কেন্দ্র।

২০১৪ সালে আইএসএলের উদ্বোধন হয়েছিল যুবভারতীতে। কিন্তু ফাইনাল কখনও কলকাতায় হয়নি। আইএসএলের দশম বর্ষ স্মরণীয় করে রাখতেই আয়োজকদের ভাবনায় রয়েছে কলকাতা। ফাইনাল আয়োজনের দৌড়ে রয়েছে মুম্বইও। সূত্রের খবর, কলকাতার দুই প্রধান যদি ফাইনালে উঠত নিশ্চিত ভাবে কলকাতাতেই খেলা হত। ইস্টবেঙ্গল ছিটকে যাওয়ায় কিছুটা ধাক্কা খেয়েছে আয়োজকরা। তাদের আশঙ্কা রয়েছে, ফাইনালে মোহনবাগান উঠলেও প্রায় ৬৩ হাজার দর্শকাশনের যুবভারতী ভরবে কি না তা নিয়ে। এই কারণেই বিকল্প হিসেবে ভাবনায় রয়েছে মুম্বই। কিন্তু মোহনবাগান বনাম মুম্বই ম্যাচে যুবভারতীতে ষাট হাজারেরও বেশি দর্শক হওয়ায় সেই চিন্তা অনেকটাই দূর হয়েছে। তাই সব ঠিক থাকলে যুবভারতীতে প্রথমবার আইএসএলের ফাইনাল হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2023-24 Kolkata yuva bharati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE