Advertisement
২০ এপ্রিল ২০২৪
Joydeep Mukherjee

IFA: আইএফএ সচিব পদে ফিরবেন না কোনও ভাবেই, অনড় জয়দীপ

বছর দুয়েক আগে এক বার ইস্তফা দিয়েছিলেন জয়দীপ। তখন সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় এবং আরও কিছু আধিকারিকের অনুরোধে পদত্যাগপত্র প্রত্যাহার করে নেন।

ফিরতে চান না জয়দীপ

ফিরতে চান না জয়দীপ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৮:৪৬
Share: Save:

আইএফএ সচিব পদে ফেরার কোনও ভাবনা নেই জয়দীপ মুখোপাধ্যায়ের। গত ১৯ মে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছিলেন। তারপরে বিভিন্ন মহল থেকে তাঁকে পদত্যাগপত্র ফেরানোর অনুরোধ করা হয়েছে। কিন্তু জয়দীপ অনড়। কোনও ভাবেই তিনি আর আইএফএ-তে ফিরতে চান না।

বছর দুয়েক আগেও এক বার সচিব পদ থেকে ইস্তফা দিয়েছিলেন জয়দীপ। তখন সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় এবং আরও কিছু আধিকারিকের অনুরোধে পদত্যাগপত্র প্রত্যাহার করে নেন। এ বারও তাঁকে অজিত, চেয়ারম্যান এবং আইএফএ-র অন্যান্য আধিকারিকরা অনুরোধ করেছেন সিদ্ধান্ত বদলানোর জন্য। কিন্তু জয়দীপ রাজি নন। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছেন, “আমি আর আইএফএ-তে ফিরতে রাজি নই। ওদের আমি বুঝিয়েছি যে সিদ্ধান্ত বদলানো সম্ভব নয়।”

ইস্তফাপত্রে সরে যাওয়ার কারণ হিসেবে ব্যক্তিগত ও শারীরিক কারণ দেখান জয়দীপ। তবে আইএফএ-র মধ্যেই জয়দীপকে কোণঠাসা করে দেওয়া হচ্ছিল বলে শোনা গিয়েছে। অনেকেরই সমর্থন হারাচ্ছিলেন তিনি। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কাও ছিল জয়দীপের। এই সব কারণে আগেই নিজে সরে গেলেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Joydeep Mukherjee IFA Bengal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE