Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kanyashree Cup

Kanyasree Cup: শুরু হল কন্যাশ্রী কাপ, উদ্বোধনে হাজির অরূপ, ঋতুপর্ণা

সোমবার থেকে শুরু হল কন্যাশ্রী কাপ। করোনার কারণে এক বছর বন্ধ ছিল আইএফএ আয়োজিত এই প্রতিযোগিতা।

শুরু হল কন্যাশ্রী কাপ।

শুরু হল কন্যাশ্রী কাপ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ২১:৩৯
Share: Save:

সোমবার থেকে শুরু হল কন্যাশ্রী কাপ। করোনার কারণে এক বছর বন্ধ ছিল আইএফএ আয়োজিত এই প্রতিযোগিতা। এ বার করোনার কারণে কিছুদিনের জন্য এই প্রতিযোগিতা পিছিয়ে দেওয়া হয়েছিল। অবশেষে সোমবার তাঁর সূচনা হল। প্রথম ম্যাচে চাঁদনি স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয়েছিল এসএসবি উওমেন এফসি-র। সেই ম্যাচে এসএসবি জিতল ৬-০ ব্যবধানে। জোড়া গোল রঞ্জিতা দেবীর। একটি করে গোল দুলার মারান্ডি, মুনেশ কুমারি, পূর্ণিমা লিন্ডা এবং অনীতা রানির।

সোমবার রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এ ছাড়া অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও ছিলেন। দু’দলের ফুটবলারদের সঙ্গে তাঁরা পরিচিত হন। ইস্টবেঙ্গল ক্লাবের তরফে দেবব্রত সরকার এবং মোহনবাগান ক্লাবের তরফে দেবাশিস দত্ত উপস্থিত ছিলেন।

হাজির ঋতুপর্ণা, অরূপ

হাজির ঋতুপর্ণা, অরূপ নিজস্ব চিত্র

বিভিন্ন দলের কর্মকর্তারা।

বিভিন্ন দলের কর্মকর্তারা। নিজস্ব চিত্র

মেয়েদের এই প্রতিযোগিতা শুরু হওয়ার কথা ছিল গত ৫ জানুয়ারি। কিন্তু সেই সময় করোনা সংক্রমণ বাড়তে শুরু করায় আইএফএ কর্তারা অংশগ্রহণকারী ক্লাবগুলির সঙ্গে বৈঠক করেন। সেখানে সিদ্ধান্ত নেওয়া হয় ১৫ দিনের জন্য স্থগিত করে দেওয়া হবে প্রতিযোগিতা। পরে পরিস্থিতি ভাল হলে প্রতিযোগিতা শুরু হবে। সেই মতো সোমবার থেকে শুরু হল প্রতিযোগিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanyashree Cup IFA Arup Biswas Rituparna Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE