Advertisement
২৪ জুন ২০২৪
Kolkata Football

কলকাতা ময়দানে আরও এক ফুটবল ক্লাব, প্রথম ডিভিশনে খেলবে ইউনাইটেড কলকাতা স্পোর্টস

কলকাতা ময়দানে জন্ম হল আরও এক ফুটবল ক্লাবের। উইনাইটেড কলকাতা স্পোর্টস ক্লাব খেলবে কলকাতা লিগে প্রথম ডিভিশনে। দলের কোচ দীপক, টিডি ব্যারেটো।

picture of United Kolkata Sports Club

আত্মপ্রকাশ করল উইনাইটেড কলকাতা স্পোর্টস ক্লাব। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ২১:৪০
Share: Save:

বাংলায় আরও এক নতুন ফুটবল নতুন ক্লাব আত্মপ্রকাশ করল। পথ চলা শুরু হল ইউনাইডেট কলকাতা স্পোর্টস ক্লাবের। কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলবে টেকনো ইন্ডিয়া গোষ্ঠী উদ্যোগে তৈরি হওয়া নতুন এই ক্লাব।

ইউনাইডেট কলকাতা স্পোর্টস ক্লাবের কোচ হয়েছেন জাতীয় দলের প্রাক্তন ফুটবলার দীপক মন্ডল। টেকনিক্যাল ডিরেক্টর হোসে র‌্যামিরেজ ব্যারেটো। ক্লাবের সভাপতি সত্যম রায়চৌধুরী। সোমবার আনুষ্ঠানিক ভাবে নতুন এই ক্লাব প্রকাশ্যে এসেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোরঞ্জন ভট্টাচার্য, গৌতম সরকার, সমরেশ চৌধুরী, ভাষ্কর গঙ্গোপাধ্যায়, সুমিত মুখোপাধ্যায়ের মতো প্রাক্তন ফুটবলারেরা। ছিলেন ফিফা রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানেই প্রকাশ্যে আনা হয় নতুন দলের জার্সি এবং লোগো।

দল নিয়ে আশাবাদী কোচ। দীপক বলেন, ‘‘ব্যারেটো কোচ হিসাবে আমার নাম প্রস্তাব করেছিল। ক্লাব কর্তৃপক্ষ তা মেনে নিয়েছেন। ভরসা রেখে দায়িত্ব দেওয়ায় আমি খুশি। এই বিশ্বাসে প্রতিদান দেওয়াই আমার চ্যালেঞ্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Techno India Kolkata League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE