Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lionel Messi

নিজের গোল দেখে কান্না মেসির, আর্জেন্টিনার চ্যানেলে আবেগপ্রবণ বিশ্বকাপজয়ী

সম্প্রতি আর্জেন্টিনার এক টিভি চ্যানেলে তাঁর করা বাছাই কিছু গোলের ভিডিয়ো দেখছিলেন মেসি। সেখানেই আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ীকে।

নিজের গোল দেখেই কাঁদতে দেখা গেল মেসিকে।

নিজের গোল দেখেই কাঁদতে দেখা গেল মেসিকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:০৯
Share: Save:

গত ২০ বছর ধরে ফুটবল খেলছেন লিয়োনেল মেসি। দেশ এবং ক্লাবের হয়ে ৭৯৪টি গোল হয়ে গিয়েছে। তার মধ্যে প্রচুর গোল রয়েছে, যা বার বার দেখা যায়। সম্প্রতি আর্জেন্টিনার এক টিভি চ্যানেলে তাঁর বাছাই কিছু গোলের ভিডিয়ো দেখছিলেন মেসি। সেখানেই আবেগপ্রবণ হয়ে পড়লেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী। নিজের গোল এবং উচ্ছ্বাস দেখে নিজেই কাঁদলেন।

মেসির সামনে চালানো হয়েছিল তাঁরই কিছু গোলের ভিডিয়ো। ক্যামেরা তাক করা ছিল মেসির দিকেও। তাঁর প্রতি মুহূর্তের আবেগ খুঁটিয়ে দেখার জন্য। বেশির ভাগ গোলের ক্ষেত্রেই মেসি শুধু হেসেছেন। কিন্তু ২০২১-এ ব্রাজিলের মাটিতে তাদেরই হারিয়ে কোপা আমেরিকা জয় ভুলতে পারেননি তিনি। সেটিই মেসির প্রথম আন্তর্জাতিক ট্রফি। মারাকানা স্টেডিয়ামে মেসির নাম ধরে চিৎকার করছিলেন সমর্থকরা। সেই দেখে প্রথমে মৃদু হেসে ওঠেন মেসি। তার পরেই চোখ ছলছল হয়ে আসে। হাত দিয়ে চোখের জল মুছতে থাকেন।

নিজেকে কিছুটা সামলে নেওয়ার পর মেসি বলেন, “মনে হয় ফুটবলজীবনে এটাই আমার সবচেয়ে ভাল মুহূর্ত।” এই ভিডিয়োয় মেসির বিশ্বকাপ জয়ের মুহূর্ত দেখানো হয়নি। তা হলে হয়তো বিশ্বকাপ জয়কেই সবার আগে রাখতেন মেসি।

বাছাই করা গোলের প্রথমে ২০০৬-০৭ কোপা দেল রে-র প্রথম লেগে গেটাফের বিরুদ্ধে একক প্রচেষ্টায় করা গোল রয়েছে। ২০১০-এর এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগে ন্যু ক্যাম্পে আর্সেনালের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন তখন বার্সেলোনায় খেলা মেসি। তার মধ্যে একটি ভাল গোল করেন। সেখানে মেসি নিজের গোলের থেকে আন্দ্রে ইনিয়েস্তার অ্যাসিস্টকে এগিয়ে রাখেন।

২০১১-য় রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে গোল, ব্রাজিলের বিরুদ্ধে একটি গোলও রয়েছে ভিডিয়োয়। বেশির ভাগ ক্ষেত্রেই মেসি স্রেফ হেসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi FC Barcelona Argentina Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE