Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lionel Messi

পায়ের পেশিতে চোট, দল থেকে ছিটকে গেলেন মেসি

ক্লাবের ম্যাচ খেলতে গিয়ে চোট পেয়েছেন মেসি। শনিবার ফ্রান্সের ঘরোয়া লিগের ম্যাচে প্যারিস সাঁ জারমাঁর হয়ে খেলতে পারবেন না। ক্লাব কর্তৃপক্ষের আশা দ্রুত অনুশীলন শুরু করতে পারবেন মেসি।

শনিবার ক্লাবের হয়ে খেলতে পারবেন না মেসি।

শনিবার ক্লাবের হয়ে খেলতে পারবেন না মেসি। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ২০:৫০
Share: Save:

চিন্তায় আর্জেন্টিনা। চিন্তায় বিশ্বের ফুটবলপ্রেমীরা। দেড় মাসও বাকি নেই ফুটবল বিশ্বকাপের আগে। অথচ চোট পেয়ে ক্লাবের দল থেকে ছিটকে গেলেন লিওনেল মেসি। ক্লাবের হয়ে ম্যাচ খেলার সময়ই চোট পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

বৃহস্পতিবার মেসি জানিয়েছেন, কাতার বিশ্বকাপই তাঁর ফুটবল-জীবনের শেষ বিশ্বকাপ। আর্জেন্টিনাকে কোপা আমেরিকা এবং ফাইনালিসিমা দিয়েছেন মেসি। কিন্তু বিশ্বকাপ তাঁর অধরা। জীবনের শেষ বিশ্বকাপে কি তিনি পারবেন অধরা ট্রফি স্পর্শ করতে? ফুটবল জনতা যখন মেসিকে তাঁর শেষ বিশ্বকাপে দেখতে মুখিয়ে রয়েছেন তখনই এল দুঃসংবাদ।

চোটের জন্য মেসি প্যারিস সাঁ জারমাঁর হয়ে শনিবার ফ্রান্সের ঘরোয়া লিগের ম্যাচ খেলে পারবেন না। তাঁর পায়ের পেশিতে চোট লেগেছে। চোট তেমন গুরুতর না হলেও ক্লাব কর্তৃপক্ষ ঝুঁকি নিতে চাইছেন না। উল্লেখ্য, বুধবার চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার বিরুদ্ধে ম্যাচে মেসি নিজেই পরিবর্ত চান। আশা করা হচ্ছে, রবিবার থেকে মেসি আবার অনুশীলন করতে পারবেন।

মেসি-সহ প্যারিস সাঁ জারমাঁর একাধিক ফুটবলারের চোট বা অসুস্থতা রয়েছে। গলায় সংক্রমণের জন্য খেলতে পারছেন না কিলিয়ন এমব্যাপে। পেশির চোটের জন্য তিন সপ্তাহ খেলতে পারবেন না নুনো মেন্ডেসও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Paris Saint-Germain Injury Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE